14.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

রংপুরে দেহব্যবসার অভিযোগে খদ্দেরসহ ১২ জন আটক

রংপুরে দেহব্যবসার অভিযোগে খদ্দেরসহ ১২ জন আটক

রংপুরের পীরগঞ্জে বাড়িতে অসামাজিক কার্যকলাপ পরিচালনার অভিযোগে খদ্দের সহ ১২ জনকে আটক করেছে পুলিশ। এরমধ্যে পাঁচজন নারী রয়েছেন। বৃহস্পতিবার (৪ এপ্রিল) দিনগত মধ্যরাতে পীরগঞ্জ পৌরসভার প্ৰজাপাড়া (পালপাড়া) ও মদনখালী ইউনিয়নের খয়েরবাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়।

- Advertisement -

আটকরা হলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জ এলাকার ইসমতারা সুমি (২০), ঢাকার নবাবগঞ্জের সানজিদা আক্তার ইতি (২৪), মুন্সীগঞ্জের সুমাইয়া আক্তার (২০), পীরগঞ্জের রায়পুরের শ্যামলী খাতুন (৩২) এবং তার স্বামী দুলু মিয়া (৪০), ফতেহপুর ফকিরা গ্রামের রফিকুল ইসলাম (৩৭), রামনাথপুর ইউনিয়নের রশিদুল ইসলাম (২৮) ও শিহাব মিয়া (২১), পীরগঞ্জ পৌর এলাকার উত্তম চন্দ্ৰ পাল (২৭), সর্দারপাড়া মহল্লার স্বপন হাসান (৩৫), মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার জেসমিন আক্তার (২৩) এবং পীরগঞ্জের খয়েরবাড়ি গ্রামের মনোয়ার হোসেন (৫০)।

শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে আটকদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, পীরগঞ্জ পৌরসভার প্ৰজাপাড়ায় দুলু মিয়ার (পালপাড়া) ভাড়া বাড়িতে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চলছিল। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিনগত মধ্যরাতে সেখানে অভিযান চালিয়ে দুলু মিয়া ও তার স্ত্রীসহ ১০ জনকে আটক করে পুলিশ। পরে অপর অভিযানে পীরগঞ্জ থানার ৫ নম্বর মদনখালী ইউনিয়নের খয়েরবাড়ি গ্রাম থেকে বাড়ির মালিক মনোয়ার হোসেন ও এক নারীকে আটক করা হয়।

পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে ১২ জনকে আটক করা হয়। তাঁদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles