15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

মাঝরাস্তায় মেসির সঙ্গে সেলফি, বিশ্বাস হচ্ছে না নারী ভক্তের

মাঝরাস্তায় মেসির সঙ্গে সেলফি, বিশ্বাস হচ্ছে না নারী ভক্তের
ছবি সংগৃহীত

হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে তিন সপ্তাহেরও বেশি সময় মাঠের বাইরে আছেন লিওনেল মেসি। যার কারণে আর্জেন্টিনার সর্বশেষ দুটি প্রীতি ম্যাচে তিনি খেলতে পারেননি। এমনকি প্রধান এই তারকাকে ছাড়া চারটি ম্যাচও পার করল ইন্টার মায়ামি। সর্বশেষ আজ (বৃহস্পতিবার) মেসিকে দর্শক বানিয়েই মেক্সিকান ক্লাব মন্টেরের কাছে মায়ামি ২-১ গোলে হেরেছে। পরবর্তীতে মাঝরাস্তায় ভক্তের আবদার মিটিয়ে গাড়ি থামিয়ে সেলফি তোলেন মেসি।

তেমনই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। স্ত্রী অ্যান্তোনেল্লা রোকুজ্জোকে নিয়ে নিজেই গাড়ি চালিয়ে যাচ্ছিলেন মেসি। তা দেখে আর্জেন্টাইন তারকার নাম ধরে ডাক দেন রাস্তার ধারে হাঁটতে থাকা কয়েকজন ভক্ত। পরবর্তীতে গাড়ি থামিয়ে তাদের সঙ্গে ছবি তোলার আবদার মেটান মেসি, তবে বিষয়টি তখনও এক নারী ভক্তের বিশ্বাস হচ্ছিল না।

- Advertisement -

ভিডিওতে তাকে বলতে শোনা যায়, ‘আমি মারা যাচ্ছি, আমি মারা যাচ্ছি, আমি মারা যাচ্ছি। আমি বিশ্বাস করতে পারছি না। ধন্যবাদ লিও, আমি তোমাকে ভালোবাসি। আমি কাঁপছি।’ বোঝাই যাচ্ছে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ককে পেয়ে আনন্দের আতিশয্যে ভেসে যাচ্ছেন সেই ভক্ত। তাই তো পছন্দের তারকাকে কাছে পেয়ে অনুভূতি জানাতে একটু ভুল করেননি!

এদিন সকালেই (বাংলাদেশ সময় অনুযায়ী) মন্টেরের কাছে মায়ামির ২-১ গোলের হার মাঠে বসে দেখেছেন মেসি। গত ১৩ মার্চ ন্যাশভিলকে হারিয়ে মায়ামিকে কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপের কোয়ার্টার ফাইনালে তুলেছিলেন মেসি। সে ম্যাচে গোল করার পাশাপাশি চোটও পেয়েছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। চোটের কারণে এরপর মায়ামির হয়ে তার আর মাঠে নামা হয়নি। এরপর সবমিলিয়ে তাকে ছাড়াই মায়ামির ক্লাবটি খেলেছে চার ম্যাচ। ধারণা করা হচ্ছে, চ্যাম্পিয়ন্স কাপ কোয়ার্টার ফাইনালের ফিরতি লেগে মাঠে ফিরতে পারেন মেসি।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে আর্জেন্টাইন মহাতারকার চোটের সর্বশেষ জানিয়েছেন মায়ামি কোচ টাটা মার্টিনো, ‘আগেই বলা হয়েছে, (মেসির) পরিস্থিতি দিন দিন ভালো হচ্ছে। আজ তাকে খেলানোটা ঝুঁকি হয়ে যেত। সে পুরোপুরি প্রস্তুত নয়, আর এটা দেখা যেতে পারে কলোরোডো ও মন্টেরের বিপক্ষে পরের দুটি ম্যাচেও।’

- Advertisement -

Related Articles

Latest Articles