15.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

স্বামীর ঘরে পরকীয়া প্রেমিক নিয়ে থাকতে না পেরে বিদ্যুতের খুঁটিতে নারী

স্বামীর ঘরে পরকীয়া প্রেমিক নিয়ে থাকতে না পেরে বিদ্যুতের খুঁটিতে নারী
পুলিশ ও বিদ্যুৎ বিভাগের লোকজন ওই নারীকে নামিয়ে নিয়ে আসে

পার্শ্ববর্তী গ্রামের এক ব্যক্তির সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল স্ত্রীর। সাত বছর ধরে পরকীয়ার সম্পর্ক থাকার পর ধরা পড়েন স্বামীর কাছে। তবে ধরার পর স্বামী ও পরকীয়া প্রেমিকের সঙ্গে একই বাড়িতে থাকতে চেয়েছিলেন স্ত্রী। তাতে স্বামী রাজি না হওয়ায় ওই স্ত্রী বৈদ্যুতিক খুঁটিতে উঠে পড়েন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গোরাখপুরে। ৩৪ বছর বয়সী ওই নারী ৩ সন্তানের জননী। তার বৈদ্যুতিক খুঁটিতে উঠে পড়ার ভিডিও সামাজিক যোগোযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

- Advertisement -

পার্শ্ববর্তী গ্রামের একজনের সঙ্গে সাত বছর ধরে পরকীয়ার সম্পর্ক থাকার পর সম্প্রতি ওই নারীর স্বামী রাম গোবিন্দ তা টের পেয়ে যান। পেশায় দিনমজুর গোবিন্দ বিষয়টি জানার পর স্ত্রীর সঙ্গে তর্কে জড়ান। পরে ওই নারী দাবি করেন তিনি স্বামীর বাড়িতে পরকীয়া প্রেমিককে নিয়ে এসে একসঙ্গে বসবাস করতে চান। এর বিনিময়ে তার পরকীয়া প্রেমিক তাদের সংসারের খরচ বহন করবে। তবে এতে গোবিন্দ রাজি না হয়ে তার স্ত্রীকে ঘর থেকে বের করে দেন।

এরপর ওই নারী গিয়ে বৈদ্যুতিক খুঁটিতে উঠে পড়েন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ওই নারী বৈদ্যুতিক খুঁটির ওপরে ঝুলে আছেন। এ সময় নিচ থেকে কয়েকজন ব্যক্তি বারবার ওই নারীকে নিচে নেমে আসতে অনুরোধ জানান।

ঘটনার পরপরই স্থানীয় কর্তৃপক্ষকে বিষয়টি জানালে পুলিশ ও বিদ্যুৎ বিভাগের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়। পরে খুঁটিটির বিদ্যুত সরবরাহ বন্ধ করে ওই নারীকে নিচে নামিয়ে নিয়ে আনা হয়। ভিডিওতে কয়েকজন ব্যক্তিকে ওই নারীকে বেঁধে নিচে নামিয়ে আনতে দেখা যায়।

- Advertisement -

Related Articles

Latest Articles