13.4 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

বাড়িতে প্রেমিকার আমরণ অনশন, রাখালের বেশে পালাল প্রেমিক

বাড়িতে প্রেমিকার আমরণ অনশন, রাখালের বেশে পালাল প্রেমিক
<br >ছবি সংগৃহীত

ঢাকার ধামরাইয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশনে বসেছে এক তরুণী। বুধবার বিকালে ওই তরুণীকে বাড়িতে প্রবেশ করতে দেখেই লুঙ্গি গামছা নিয়ে রাখালের বেশে বাড়ি থেকে দৌড়ে পালিয়ে যান রিংকু মিয়া নামের ওই প্রেমিক।

উপজেলার সানোড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পথহারা গ্রামের আতর আলীর বাড়িতে তার ছেলে রিংকু মিয়াকে বিয়ের দাবিতে অনশন করছেন ওই তরুণী।

- Advertisement -

বিয়ের দাবিতে অনশনরত ওই তরুণীর অভিযোগ, বিয়ের আশ্বাসে বহুদিন ধরে আমাদের প্রেমের সম্পর্ক টিকিয়ে রাখলেও রিঙ্কু মিয়া আমাকে বিয়ে না করে ফাঁকি দিয়ে এখন বিদেশ চলে যাওয়ার ফন্দি আঁটছে। বিষয়টি টের পেয়ে এ বাড়িতে এসে অনশনে বসেছি।

রিঙ্কু এখন যদি আমাকে বিয়ে না করে তাহলে এ মুখ আমি কোথাও দেখাতে পারব না। যতদিন আমার প্রেমিক আমাকে বিয়ে না করবে ততদিন পর্যন্ত আমি অনশন ভাঙব না এবং এ বাড়ি ছেড়ে কোথাও যাবো না। প্রয়োজনে এ বাড়ি থেকে আমার লাশ যাবে তবুও আমি বিয়ে না হওয়া পর্যন্ত এ বাড়ির আঙিনা ছাড়ব না। এ আমার প্রতিজ্ঞা।

প্রেমিক রিংকু মিয়ার বাবা আতর আলী বলেন, আমার ছেলের সঙ্গে ওই তরুণীর কি সম্পর্ক রয়েছে তা আমার জানা নেই। ওই তরুণী বা তার পরিবারের কোনো লোকজন এ বিষয়ে আমাকে কোনোদিনই কিছু অবহিত করেনি।তাছাড়া ওই তরুণীর সঙ্গে আমার ছেলের কোনো সম্পর্ক থাকলে ওই তরুণীকে আমার বাড়িতে ঢুকতে দেখে আমার ছেলে বাড়ি থেকে পালিয়ে গেল কেন?

এ ব্যাপারে কুশুরা ইউনিয়নের বৈন্যা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোহাম্মদ জাব্বার খান বলেন, এ ব্যাপারে কেউ আমার কাছে কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

- Advertisement -

Related Articles

Latest Articles