7.8 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

ব্রাজিলিয়ান সুন্দরীর প্রেমে শাহরুখপুত্র!

ব্রাজিলিয়ান সুন্দরীর প্রেমে শাহরুখপুত্র!
লারিসা বনেসি ও আরিয়ান খান

তারকা সন্তানদের মধ্যে শাহরুখ খানের সন্তানদের ঘিরে আগ্রহ কৌতুহলের কমতি নেই অনুরাগীদের। শাহরুখ ভক্তরা তো বটেই, পাপারাৎজিদেরও আকর্ষণের কেন্দ্রবিন্দু শাহরুখপুত্র আরিয়ান খান ও কন্যা সুহানা খান। এর আগে মাদককাণ্ডে বেশ আলোচনায় ছিলেন আরিয়ান। সেসব এখন অতীত।

বর্তমানে নিজের প্রথম কাজ নিয়েই ব্যস্ত তিনি। সেই সঙ্গে উন্মোচন করেছেন নিজের পোশাকের ব্রান্ড যার প্রচারণায় দেখা যায় শাহরুখকে। এরইমধ্যে শোনা যাচ্ছে এক নতুন গুঞ্জন! ব্রাজিলিয়ান এক মডেলের প্রেমেই নাকি হাবুডুবু খাচ্ছেন আরিয়ান।
বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, আরিয়ান নাকি ব্রাজিলিয়ান অভিনেত্রী লারিসা বনেসির প্রেমের নেশায় ডুবে রয়েছেন! ব্রাজিলের বিখ্যাত বিকিনি মডেল লারিসা বনেসি।

- Advertisement -

দুই একটি সিনেমাতেও অভিনয়ও করেছেন তিনি। শুধু ব্রাজিলে নয়, বলিউডে অক্ষয় কুমার ও জন আব্রাহমের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন লারিসা। সেই লারিসার প্রেমেই এবার পড়লেন আরিয়ান!

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, লারিসার প্রতি আকর্ষিত শাহরুখপুত্র। ইনস্টাগ্রামে সুন্দরীকে ফলো করেন আরিয়ান।

লারিসার প্রায় সব ছবিতেই লাইক দেন তিনি। তবে শুধু লাইকেই আটকে নয়, বরং লারিসাকে পটাতে লারিসার মাকে নাকি হাতও করছেন শাহরুখপুত্র! আর সেই কারণেই লারিসার মাকে নিজের ব্র্যান্ডের পোশাক পাঠিয়েছেন আরিয়ান। ভারতের একাধিক প্রতিবেদনে উঠে এসেছে এই তথ্য। তবে এই গুঞ্জন নিয়ে নিয়ে আপাতত মুখ খুলেছেন না আরিয়ান। লারিসাও আপাতত চুপ।

অক্ষয় কুমার এবং জন আব্রাহমের ‘দেশি বয়েজ’ সিনেমার হিট গান ‘সুভা হোনে না দে’ দিয়ে বলিউডে কাজ শুরু করেছিলেন লারিসা। টাইগার শ্রফ, সুরাজ পাঞ্চোলির সঙ্গেও কাজ করেছেন। সাইফ আলি খানের সঙ্গে ‘গো গোয়া গন’ সিনেমাতে দেখা গেছে লারিসাকে।

এই মুহূর্তে নিজের অভিষেক প্রজেক্ট নিয়েই ব্যস্ত আরিয়ান। জনপ্রিয় এক ওটিটি প্ল্যাটফর্মেই দেখা যাবে আরিয়ানের পরিচালনায় তৈরি ৬ এপিসোডের নতুন সিরিজ। সূত্র বলছে, শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিসের ব্যানারে তৈরি হচ্ছে আরিয়ানের এই সিরিজ। ইতোমধ্যে শুটিংও শুরু হয়েছে সিরিজটির। তবে এর অভিনেতা ও কলাকুশলী সম্পর্কে বিস্তারিত প্রকাশ করেননি আরিয়ান।

 

- Advertisement -

Related Articles

Latest Articles