7.8 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

‘পরীমনির অনেক প্রেমিক অনেক স্বামী’

‘পরীমনির অনেক প্রেমিক অনেক স্বামী’
অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি। তিনি পরীমনি নামে বেশ জনপ্রিয়। ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। তবে রানা প্লাজা ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন।

সম্প্রতি ভারতের একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে পরীমনি বলেছেন, আমার ব্যক্তিগত জীবন নিয়ে লোকে বলে, পরীমনির অনেক প্রেমিক, অনেক স্বামী। কিন্তু আমি জানতে চাই, তারা কোথায়? এসব নিয়ে কথা বলতে আমি নিজেও বিব্রত বোধ করি।

- Advertisement -

তিন আরও বলেন, আগে একটা ধারণা ছিল, বিতর্কিত কিছু নিয়ে কথা বলা যাবে না; কিন্তু আমার মনে হয়, বিতর্কিত বিষয় নিয়ে বিভ্রান্তি ছড়ালে সেই ব্যাপারে বেশি কথা বলা প্রয়োজন। আমি আমার আইনজীবীর সঙ্গে কথা বলেছি, যারা আমাকে নিয়ে ভুল তথ্য দিচ্ছেন, তাদের চিহ্নিত করে আইনি পদক্ষেপ নেব।

এক প্রশ্নের জবাবে পরীমনি বলেন, সবাই কারো না কারো কথা শুনে কাজ করে। কিন্তু আমার মনে হয়, ব্যক্তিস্বাধীনতা থাকা উচিত। তাই বলে কারো ক্ষতি করে কিছু করতে আমি চাই না।

তিনি আরও বলেন, আমাকে ঘোমটা দিয়ে চলতে হবে কিংবা মেয়ে বলে কোনো কাজ করতে পারব না, এ ধরনের চাপিয়ে দেওয়া জিনিস ছোটবেলা থেকে মেনে নিতে পারি না। আমি যখন এগুলো নিয়ে কথা বলি, লোকে আমাকে ‘বেয়াদব’ বলে। আমি আসলে এ রকম বেয়াদব হতে চাই। এ রকমই বেয়াদব থাকতে চাই। যদি নিজের মতো করে বাঁচতে চাইলে বেয়াদব হতে হয়, আমার অসুবিধে নেই।

- Advertisement -

Related Articles

Latest Articles