11 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

শাকিবকে নিয়ে ইতিবাচক বুবলী, দূরত্ব বেড়েছে অপুর সঙ্গে?

শাকিবকে নিয়ে ইতিবাচক বুবলী, দূরত্ব বেড়েছে অপুর সঙ্গে?
ছবি সংগৃহীত

চলতি মাসের ২১ তারিখ ছিল চিত্রনায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলীর পুত্র শেহজাদ খান বীরের ৪র্থ জন্মদিন। একমাত্র ছেলের জন্মদিনে বীরকে নিয়ে শাকিব খানের বাসায় গিয়েছিলেন বুবলী। সেখানে গিয়ে দাদির সঙ্গে কেক কেটেছেন শাকিবপুত্র।

শাকিবের বাসায় ছেলেকে নিয়ে সময়টা বেশ ভালো কেটেছে বুবলীর। সেটা বোঝা গেছে নায়িকার ফেসবুক পোস্টে। এদিন ছেলের জন্মদিনের একাধিক মুহূর্তের ছবি ফেসবুকে প্রকাশ করে বিষয়টি জানান বুবলী নিজেই।

- Advertisement -

বীরের জন্মদিনের ঠিক এক সপ্তাহ বাদেই জন্মদিন ছিল শাকিব খানের। গত ২৮ মার্চ শাকিবের জন্মদিনেও তার প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন বুবলী। ছেলে শেহজাদ খান বীরের সঙ্গে একই বিছানায় শুয়ে থাকা একটি ছবি প্রকাশ করে বাবা-ছেলের সুন্দর মুহূর্ত তুলে ধরেছেন তিনি।

শুধু জন্মদিনের শুভেচ্ছা জানিয়েই শেষ হয়নি, এদিন বাবার সাথে একসঙ্গে বসে কেকও কেটেছেন বুবলীপুত্র। সেই ছবি আবার একদিন পর ফেসবুকে প্রকাশ করেছেন বুবলী। যেখানে শাকিব খানকে তার ছোট ছেলে বীরের সঙ্গে বসে কেক কাটতে দেখা যায়। কেকটির ডিজাইন করা হয়েছিল শাকিব খান ও বীরের ছবি দিয়ে।

স্বাভাবিকভাবেই গেল এক সপ্তাহ ধরে আবারও শাকিবের প্রতি ভালোবাসার চিত্র ফুটে উঠেছে বুবলীর। অন্যদিকে ছোট সন্তানকে নিয়ে ভালো মুহূর্ত কাটাতে দেখা গেছে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিবকে।

শাকিব-বুবলী ও তাদের সন্তানের এমন ভালো সময়ে প্রশ্ন উঠেছে, শাকিব খানের প্রাক্তন স্ত্রী ও তার বড় সন্তানের মা চিত্রনায়িকা অপু বিশ্বাস এখন কোথায়?

জানা গেছে, সপ্তাহখানেক আগে ভারতে গেছেন অপু। সেখানে ছেলে আব্রাম খান জয়কে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। শাকিবের জন্মদিনে ছেলের পক্ষ থেকে তাকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন এই অভিনেত্রী।

তবে সেই শুভেচ্ছাবার্তা ঘিরে ছিল প্রশ্ন। বুবলী যেখানে প্রথম প্রহরে শাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, ছেলেকে সঙ্গে নিয়ে বাবার সঙ্গে কেক কেটেছেন! অপু সেখানে তাকে শুভেচ্ছা জানিয়েছেন পরদিন রাতে। তাও ছেলে জয়ের পক্ষ থেকে, নিজে শুভেচ্ছা জানাননি।

যদিও বুবলী ইস্যুতে নতুন করে কোনো মন্তব্য করেননি তিনি। দুই নায়িকা বিভিন্ন সময় পরোক্ষভাবে একে অপরকে ইঙ্গিত করে মন্তব্য করলেও শাকিব খান বা শেহজাদ খান বীরের জন্মদিনকে কেন্দ্র করে নতুন কোনো কথার লড়াইয়ে জড়াননি।

অপু-জয়ের পর এবার পালা শেহজাদ-বুবলীর!

বুবলীকে নতুন করে আবারও শাকিব খানের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখে ভক্তদের অনেকে সামাজিক মাধ্যমে প্রশ্ন তুলেছেন, তাহলে কি অতীতের মান-অভিমান ভুলে মিলন ঘটছে এই জুটির? অপুর সঙ্গে কি দূরত্ব বেড়েছে শাকিবের?

এদিকে, গেল মাস থেকে এ পর্যন্ত শাকিবকে নিয়ে একাধিক সাক্ষাৎকারে ইতিবাচক মন্তব্য করতে দেখা গেছে বুবলীকে। সেটা কলকাতায় নিজের সিনেমা মুক্তিকে কেন্দ্র করে হোক কিংবা নিজের ক্যারিয়ারের কোনো সাফল্য উল্লেখ করে হোক। শাকিব বন্দনায় রীতিমতো মুখর বুবলী। তুলনায় অনেকটাই নীরব রয়েছেন অপু।

- Advertisement -

Related Articles

Latest Articles