18.5 C
Toronto
সোমবার, জুলাই ২২, ২০২৪

প্রেমের কথা স্বীকার করলেন দিতিপ্রিয়া

প্রেমের কথা স্বীকার করলেন দিতিপ্রিয়া
দিতিপ্রিয়া রায়

শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। মা, দুর্গা, অপরাজিত, তোমায় আমায় মিলে, ব্যোমকেশের মতো জনপ্রিয় সিরিয়ালে কাজ করেছেন। তারপর হয়ে ওঠেন টেলিভিশনের করুণাময়ী রানি রাসমণি। রানিমা হিসেবে ব্যাপক খ্যাতি পেয়েছিলেন।

সিরিয়ালের পাশাপাশি সিনেমাতেও দুর্দান্ত কাজ করেছেন। রাজকাহিনি, অভিযাত্রিক, আয় খুকু আয়, অচেনা উত্তম, কলকাতা চলন্তিকার মতো ছবিতে কাজ করেছেন। রুদ্রবীণার অভিশাপ, মুক্তি, বোধন, ডাকঘর, রাজনীতির মতো সিরিজেও তাঁর জুড়ি মেলা ভার। বলছিলাম দিতিপ্রিয়া রায়ের কথা।

- Advertisement -

অল্পদিনেই ক্যারিয়ারে ভীষণ সফল দিতিপ্রিয়া রায়। এরই মধ্যে ব্যক্তিগত জীবনও গুছিয়ে নিয়েছেন। সম্প্রতি কোনো রাখঢাখ না রেখে মনের মানুষের কথা স্বীকার করে নিলেন অভিনেত্রী।

বসন্ত উৎসবের দিন জানালার ধারে মনের মানুষের সঙ্গে একটি ছবি পোস্ট করেন দিতিপ্রিয়া।

ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করতেই ভক্তদের মনে প্রশ্ন জেগেছে, দিতিপ্রিয়ার পাশে দাঁড়ানো এই রহস্য মানব কে? সেই উত্তর জানতে কলকাতার এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে দিতিপ্রিয়ার সঙ্গে যোগাযোগ করা হয়। অভিনেত্রী বলেন, ‘হ্যাঁ, আমার জীবনে একজন আছে। তিন মাস ধরে আমি প্রেমের সম্পর্কে জড়িয়েছি। তবে এখনই সবটুকু জানাতে চাই না। ক্রমশ প্রকাশ্য।

ছয় মাস হোক তারপর সবটুকু সকলকে জানাব। শুধু এটুকু বলতে পারি, আমার যার সঙ্গে সম্পর্ক রয়েছে সে এই ইন্ডাস্ট্রির কেউ নয়। সম্পূর্ণ আলাদা জগতের মানুষ। শিগগিরই আমি সকলের সঙ্গে পরিচয় করিয়ে দেব।’

গত বছরে ‘সিঙ্গেল’ ছিলেন বলেই দাবি করেছিলেন দিতিপ্রিয়া রায়। অতীতে সুহোত্র মুখোপাধ্যায় এবং দিব্যজ্যোতি দত্তের মতো অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। তবে কোনো দিনই তাঁদের সঙ্গে প্রেম করেননি দিতিপ্রিয়া। বন্ধুত্ব বজায় রেখেছেন সতীর্থদের সঙ্গে। তবে নতুন বছরের শুরুতেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন কাউকে। তবে কে সেই ব্যক্তি, কী তাঁর পরিচয়, তা আপাতত রহস্য হিসেবেই রয়ে গেল। ভক্ত অনুরাগীরাও অপেক্ষায় রয়েছেন, কবে নিজের মনের মানুষের সঙ্গে পরিচয় করিয়ে দেবেন দিতিপ্রিয়া!

- Advertisement -

Related Articles

Latest Articles