15.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

প্রাক্তন স্বামীর অত্যাচারে পপ তারকার আত্মহত্যা চেষ্টা

প্রাক্তন স্বামীর অত্যাচারে পপ তারকার আত্মহত্যা চেষ্টা
<br >কোরিয়ান পপ তারকা লি আরিয়াম

প্রাক্তন স্বামীর অত্যাচারে একেবারে অতিষ্ঠ কোরিয়ান পপ তারকা লি আরিয়াম। যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিলেন তিনি। সোশ্যালে সেই খবর শেয়ার করেছেন তার প্রেমিক।

দক্ষিণ কোরিয়ার ব্যান্ড টি-আরা এর সদস্য গায়িকা লি আরিয়াম। গার্লস গ্রুপের সদস্য তিনি। এই মুহূর্তে হাসপাতালের বিছানায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

- Advertisement -

রিপোর্ট অনুযায়ী, আজ বুধবার সকালে আত্মহত্যার চেষ্টা করেন লি। চিকিৎসা চলছে, তবে এখনও জ্ঞান ফেরেনি বলেই খবর।

উল্লেখ্য, গার্হস্থ্য হিংসার শিকার হয়েছিলেন লি। প্রাক্তন স্বামী কীভাবে তার উপর অত্যাচার করতেন সেই নিয়ে মুখ খোলার ২৪ ঘণ্টার মধ্যেই আত্মহচত্যার চেষ্টা তার। এই ঘটনার নেপথ্যে প্রাক্তন স্বামীই রয়েছেন বলে মনে করা হচ্ছে।

সোশ্যালে লি আরিয়ামের প্রেমিক জানিয়েছেন, এই মুহূর্তে তিনি (লি আরিয়াম) হাসপাতালে রয়েছেন। ভক্তদের প্রার্থনার জন্য তিনি ধন্যবাদও জানান।

২০১৯ এ বয়সে বড় ব্যবসায়ীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন লি আরিয়াম। তাদের দুই সন্তানও রয়েছে। নিজেদের মধ্যে বনিবনা না হওয়ায় ২০২৩ আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে বিচ্ছেদের পথে হাঁটেন এ কোরিয়ান গায়িকা। বর্তমান প্রেমিকের সঙ্গে বিয়ের পরিকল্পনা রয়েছে তার। এর মাঝেই এই কাণ্ড…!

২৬ মার্চ লি আইরাম বিবাহিত জীবনে গার্হস্থ্য হিংসার নিদারুণ বেশ কিছু ছবি শেয়ার করেন। তার দাবি, সন্তানদের সামনেই শরীরে দাঁত বসিয়ে কামড় দিতেন। অত্যাচার সহ্য করতে না পেরে মায়ের কাছে চলে আসেন আইরাম। বিয়ে আর ডিভোর্সের মাঝে একাধিক শোয়ে উপস্থিত হয়েছিলেন এই জনপ্রিয় কোরিয়ান গায়িকা। সেই সময় অনেক সত্য লুকিয়ে রেখেছিলেন।

সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা তার দ্রুত আরোগ্য কামনা করতেই প্রেমিক সকলকে ধন্যবাদ জানিয়েছেন। ইনস্টায় লিখেছেন, আরিয়ামের অনুরাগীরা যারা ওকে ভালোবাসেন, ওর সঙ্গে যোগাযোগ রয়েছে তাদের প্রতি আমি কৃতজ্ঞ। দয়া করে আমাকে অযাতিত কোনও প্রশ্ন করে বিব্রত করবেন না। যে মানুষটা জীবন যন্ত্রণার সঙ্গে লড়াই করছেন তার প্রতি সহানুভূতিশীল হন। আমি এখন শুধু একটাই জিনিস চাই, আরিয়াম সুস্থ হয়ে উঠুক।

- Advertisement -

Related Articles

Latest Articles