21.7 C
Toronto
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

হানিমুনে নিয়ে কারিশমাকে নিলামে তুলেছিলেন স্বামী!

হানিমুনে নিয়ে কারিশমাকে নিলামে তুলেছিলেন স্বামী!
কারিশমা কাপুর

কারিশমা কাপুর, কাপুর পরিবারের প্রথম মেয়ে যিনি সিনেমা জগতে পা রেখেছিলেন। বলিউডে অভিষেকের পর একে একে হিট সিনেমার উপহার দিয়েছেন দর্শকদের। তবে, রূপালি জীবন সুখের হলেও বিবাহিত জীবন মোটেও সুখের ছিল না তার।

বলিউডে কাপুর পরিবার এক অবিচ্ছেদ্য অংশ। রাজ কাপুর থেকে শুরু করে রণবীর কাপুর পর্যন্ত প্রত্যেকেই বলিউডে নিজের জায়গা পোক্ত করেছেন।

- Advertisement -

পরিবারের পছন্দ করা ছেলে সঞ্জয় কাপুরকে বিয়ে করেছিলেন কারিশমা। কিন্তু বিবাহিত জীবন সুখের হয়নি। কারিশমা ছিলেন সঞ্জয়ের দ্বিতীয় স্ত্রী। শোনা গেছে, সঞ্জয় তাকে ভীষণ অত্যাচার করতেন। বিয়ের পরেও নিজের প্রথম স্ত্রীর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন সঞ্জয়। এমনকী শারীরিক সম্পর্কও লিপ্ত ছিলেন তিনি।

ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে কারিশমা কাপুর জানিয়েছেন, হানিমুনের দিন তাকে শারীরিক নির্যাতন সহ্য করতে হয়েছিল। শুধুমাত্র তাই নয়, সেদিন কারিশমাকে নিলামেও তুলেছিলেন তিনি।

শুধুমাত্র স্বামী নন, কারিশমার শাশুড়িও তাকে শারীরিক ভাবে নির্যাতন করতেন। ২০১২ সালে একে অপরের থেকে আলাদা থাকতে শুরু করেন তারা। অবশেষে ১৩ বছরের তিক্ততা সহ্য করার পর ২০১২ সালেই বিবাহ বিচ্ছেদ হয় তাদের।

বিবাহ বিচ্ছেদের পর সন্তানদের নিয়ে মুম্বাইতে চলে আসেন কারিশমা। বর্তমানে তিনি কাপুর পরিবারই থাকেন। অভিনেত্রী জানিয়েছিলেন, সন্তানদের কথা ভেবেই এই পদক্ষেপ নিয়েছিলেন তিনি।

সূত্র: এই সময়

- Advertisement -

Related Articles

Latest Articles