7.8 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

মেসির পর ডি মারিয়াকেও হত্যার হুমকি

মেসির পর ডি মারিয়াকেও হত্যার হুমকি
ছবি সংগৃহীত

গত বছর স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোকে লক্ষ্য বানিয়ে মেসিকে হুমকি দেওয়া হয়েছিল তার জন্মস্থল রোসারিওতে। ব্যাপারটা যে কোনো বিচ্ছিন্ন ঘটনা না সেটাই যেন মনে করিয়ে দেওয়া হলো এক বছর পর। মেসির জাতীয় দল সতীর্থ আনহেল ডি মারিয়ার পরিবারকে হুমকি দেওয়া হয়েছে। বলা হয়েছে বর্তমানে বেনফিকায় খেলা এই উইঙ্গার যেন তার অঞ্চলে ফেরার চিন্তা না করেন। করলেই তার আত্মীয়দের প্রাণহানি হবে!

মেসির মতোই রোসারিওতে জন্ম ও বেড়ে ওঠা ডি মারিয়ার। ওই শহরেই তার নিকটাত্মীয়রা বাস করেন। জানা গেছে, মিরাফ্লোরেস অঞ্চলের একটি বিল্ডিং কমপ্লেক্সের সামনে স্থানীয় সময় সোমবার রাত ২টা ৩০ মিনিটে একটি ধূসর-রঙা গাড়ি থেকে একটি হুমকি বার্তা ছুড়ে মারা হয়েছে।

- Advertisement -

বুয়েনেস এইরেস টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, ওই কমপ্লেক্সে ডি মারিয়ার মাসহ আরও বেশ কয়েকজন আত্মীয় থাকেন। হুমকি বার্তায় সান্তা ফে অঞ্চলের শহরে ডি মারিয়াকে না ফেরার পরামর্শ দেওয়া হয়েছে।

কালো প্লাস্টিক ব্যাগে মোড়ানো সে কাগজে লেখা ছিল- ‘আপনার ছেলে আনহেলকে বলে দিয়েন যেন সে রোসারিওতে আর না ফেরে। না হলে পরিবারের কোনো সদস্যকে খুন করেই এর বদলা নিব। এমনকি (মাসিমিলিয়ানো) পুয়ারো-ও (সান্তা ফে অঞ্চলের গভর্নর) আপনাদের বাঁচাতে পারবে না। আমরা (শুধু) কাগজ ছুড়ে মারি না। আমরা সিসা (বুলেট) ও মৃত ব্যক্তি ছুড়ে মারি।’

দেশটি বেশ কয়েকটি সংবাদমাধ্যম বলছে, এমন হুমকির পেছনের কোনো কারণ এখনো জানা যায়নি। কী কারণে স্থানীয় অন্ধকার জগতকে আনহেল ডি মারিয়া খেপিয়ে তুলেছেন, তা বোঝা যাচ্ছে না। গত বছর মেসির স্ত্রী রোকুজ্জোর পরিবারের মালিকানাধীন একটি দোকানে গুলি ছোড়া হয়েছিল। সঙ্গে বার্তা দেওয়া হয়েছিল, ‘মেসি, তোমার জন্য আমরা অপেক্ষা করছি।’

নতুন এই বার্তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। আর্জেন্টিনাকে ৩৬ বছর পর বিশ্বকাপ জেতানোর নায়ক ডি মারিয়াকে কেন লক্ষ্য বানানো হয়েছে, সেটা বুঝে উঠতে পারছে না কেউ।

সংবাদমাধ্যম বিএ টাইমস বলছে, এই হুমকির সঙ্গে জড়িত গ্যাংটি মাদক পাচারের সঙ্গে জড়িত।

- Advertisement -

Related Articles

Latest Articles