6.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

নির্বাচন থেকে বাদ, কাকে ‘টক মানুষ’ বললেন নুসরাত?

নির্বাচন থেকে বাদ, কাকে ‘টক মানুষ’ বললেন নুসরাত?
নুসরাত জাহান

ভারতের লোকসভা নির্বাচন প্রার্থিতালিকা প্রকাশ করেছে তৃণমূল কংগ্রেস। ৪২টি কেন্দ্রের তালিকায় নাম নেই পশ্চিমবঙ্গের অভিনেত্রী নুসরাত জাহানের। বসিরহাট কেন্দ্রের সাংসদ ছিলেন তিনি। কিন্তু আসন্ন লোকসভা ভোটের তৃণমূলের প্রার্থিতালিকা বলছে, ওই কেন্দ্র থেকে ভোটে লড়বেন হাজি নুরুল ইসলাম। প্রার্থিতালিকা থেকে নিজের নাম বাদ পরায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন এই অভিনেত্রী।

দ্বিতীয় বার সাংসদ পদের জন্য লড়তে চান, তেমন কোনও ইচ্ছার কথা গত কয়েক মাসে নুসরাতের মুখ থেকে শোনা যায়নি। আবার তিনি যে তা চান না, সে বিষয়েও স্পষ্ট করে কিছু বলেননি। কিন্তু, লোকসভা ভোটের প্রার্থিতালিকা প্রকাশ হওয়ার পরের দিনই ইনস্টাগ্রামে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন নুসরাত।

- Advertisement -

পোস্ট করা ছবিতে দেখা গেল- উদাস ভঙ্গিতে বসে রয়েছেন নায়িকা। সামনের টেবিলে রাখা নানা ধরনের খাবার, পানীয়, ফ্রেঞ্চফ্রাই। একটি প্লেটে ‘সাওয়ারডো’। পাউরুটি, লেটুস এবং অন্যান্য উপাদান দিয়ে তৈরি টক স্বাদের এক বিশেষ পদ।

ছবির নীচে নুসরাত লিখেছেন, “আমি ‘টক’ মানুষের চেয়ে ‘সাওয়ারডো’ বেশি পছন্দ করি।’’ তার এমন পোস্টের পর প্রশ্ন উঠছে, ভোটের টিকিট না দেওয়ায় নুসরাত কি খোঁচা দিলেন দলকে? নাকি পাঁচ বছরের বিদায়ী সাংসদের মনে একরাশ অভিমান জমা হয়েছে?

- Advertisement -

Related Articles

Latest Articles