6.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

সবচেয়ে বেশি কষ্ট দেওয়া মানুষটাকে ভুলতে পারছেন না ফারিয়া

সবচেয়ে বেশি কষ্ট দেওয়া মানুষটাকে ভুলতে পারছেন না ফারিয়া
অভিনেত্রী শবনম ফারিয়া

যে মানুষটা সবচেয়ে বেশি কষ্ট দিয়েছেন, তাকেই ভুলতে পারছেন না অভিনেত্রী শবনম ফারিয়া। সোমবার (১১ মার্চ) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক স্ট্যাটাসে তেমনটাই জানিয়েছেন তিনি।

ফারিয়া নিজের ফেসবুকে অ্যাকাউন্টে দেওয়া ওই পোস্টে লিখেছেন, যেই মানুষটা সবচেয়ে বেশি কষ্ট দিয়েছে, সবচেয়ে বেশি অন্যায় করেছে আমার সাথে, আমি ভাবতাম তাকে ভুলে যাওয়া সবচেয়ে সহজ! কিন্তু কি জানি এক অদ্ভুত কারণে, সেই মানুষটাকেই চেষ্টা করেও ভুলা যাচ্ছে না! দুনিয়ার সব লজিক, সব ডিবেট এই এক জায়গায় ভুল প্রমাণ হয়ে যাচ্ছে!

- Advertisement -

স্ট্যাটাসে কারো নাম না নিলেও শুভাকাঙ্খী ও ভক্তদের মন্তব্যে বোঝা যাচ্ছে, অতীতের কোনো সম্পর্ক নিয়েই এমনটা বলেছেন অভিনেত্রী। যে সম্পর্ক বা মানুষটার ছাপ এখনো রয়ে গেছে তার জীবনে।

এদিকে শবনম ফারিয়ার সেই স্ট্যাটাসে একজন লিখেছেন, ‘ক্ষতটা এত বেশি গভীরে যে চাইলেও দাগ মুছবে না। তাই ভুলতেও পারবে না।’ এর জবাবে ফারিয়া বলেছেন, ‘আপু, না অত বেশি না! অল্প সময়ের ক্ষত, ঠিক না হইলেও এইটা নিয়ে জীবন পার করে দেয়া যাবে! আরও বেশি সময় থাকলে পার করাটাও কঠিন হয়ে যেত!’

ফারিয়াকে সবশেষ দেখা গেছে ওয়েব সিরিজ মোবারকনামায়। যেখানে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন তিনি। পর্দায় দু’জনের কাজ বেশ প্রশংসিত হয়েছে দর্শকের কাছে।

- Advertisement -

Related Articles

Latest Articles