6.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

পর পুরুষের কোলে সানি লিওনের পা কাণ্ড, ভিডিও ভাইরাল

পর পুরুষের কোলে সানি লিওনের পা কাণ্ড, ভিডিও ভাইরাল
সানি লিওন

সানি লিওন বরাবরই দুষ্টুমিতে সিদ্ধহস্ত। তাি বলে পরপুরুষের কোলে এভাবে পা রাখবেন! আবার তার এক কথায় পা তুলেও দেবেন। এমন কাণ্ডই ঘটিয়েছেন প্রাক্তন পর্ন তারকা। আবার নিজেই শেয়ার করেছেন সেই ভিডিও।

আসলে এ কাজ সানি করেছেন তার মেকআপ আর্টিস্ট টমাসের জন্য। মজার ছলেই ভিডিওটি শেয়ার করেছেন সানি। ভিডিওতে তার একটি পা টমাসের কোলে দেখা যাচ্ছে। যাতে তিনি মেকআপ করতে পারেন। কাজ শেষ হতেই টমাস বলেন, ‘আমার উপরের দিকের কাজ হয়ে গেছে।’ সঙ্গে সঙ্গে সানি নিজের পা উপরে তুলে দেন। এতেই চমকে যান রূপটান শিল্পী। আর সানি হাসতে থাকেন। টমাসও হাসতে হাসতে মেকআপ করতে থাকেন।

- Advertisement -

পর্ন দুনিয়াকে বিদায় জানিয়ে মুম্বাইয়ে সানি লিওনের উত্থান সালমান খান সঞ্চালিত ‘বিগ বস’-এর হাত ধরে। এই শো সানিকে বলিউডে এন্ট্রি দেয়। ‘বিগ বস’ থেকে বেরিয়েই পূজা ভাট পরিচালিত ‘জিসম ২’ সিনেমায় সুযোগ পান সানি। তারপর একে একে ‘রাগিনি এমএমএস’, ‘মস্তিজাদে’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’-এর মতো সিনেমায় অভিনয় করেন। ‘রইস’-এর মতো সিনেমায় শাহরুখের পাশে তিনিই হয়েছেন ‘ল্যায়লা’। পান ‘বেবি ডল’ খেতাব।

একসময় নাকি সানি নিজেকে উভকামী বলে দাবি করেছিলেন। যদিও ২০১১ সাল থেকে তিনি ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে সংসার করছেন। প্রথম ডেটে নাকি ড্যানিয়েলকে একদম পছন্দ হয়নি সানির। কিন্তু পরে হোটেল রুমে সানির জন্য ২৪টি গোলাপ পাঠান ড্যানিয়েল। তাতেই মন গলে সানির। এখন দত্তক কন্যা নিশা ও দুই সন্তান অ্যাশের আর নোয়াকে নিয়ে বেশ ভালো আছেন দুজন।

- Advertisement -

Related Articles

Latest Articles