14.3 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

স্বামীর খারাপ দিক নিয়ে মুখ খুললেন মাহিরা খান

স্বামীর খারাপ দিক নিয়ে মুখ খুললেন মাহিরা খান
পাক অভিনেত্রী মাহিরা খান

পাক অভিনেত্রী মাহিরা খান ভারতে একটি মাত্র সিনেমা করেছেন। সেটি ছিলো শাহরুখ খানের বিপরীতে। তার প্রথম ছবির পর থেকেই অভিনেত্রীকে নিয়ে উৎসাহ রয়েছে ভারতে। দু’দেশের কূটনৈতিক সম্পর্কের অবনতি হওয়ায় মাহিরা খান ফিরে যান পাকিস্তানেই। গত বছর অক্টোবর মাসে দীর্ঘ দিনের প্রেমিক সেলিম করিমের সঙ্গে দ্বিতীয় বার ঘর বাঁধেন অভিনেত্রী। বিয়ের মাস কয়েকের মধ্যেই শোনা যায়, অভিনেত্রী নাকি অন্তঃসত্ত্বা। যদিও এই ধরনের গুজবকে উড়িয়ে দেন তিনি। এখনই সন্তানের পরিকল্পনা নয়, বরং স্বামীর কিছু খারাপ গুণের কথা জানালেন তিনি।

শোনা যাচ্ছিলো, চলতি বছর সেপ্টেম্বর মাস নাগাদ সেলিম-মাহিরার সংসারে আসবে নতুন অতিথি। সেই জন্যই নাকি হাতের কাজ কমাচ্ছেন অভিনেত্রী। স্বেচ্ছায় ছেড়েছেন একাধিক ভাল কাজের প্রস্তাব। যার মধ্যে রয়েছে নেটফ্লিক্সের ‘জো বচে হ্যায় সঙ্গ সমেট লো’ সিরিজের কাজ।

- Advertisement -

তবে এই প্রসঙ্গে মাহিরা বলেন, ‘আসলে বিয়ের পর আমার অনেকটা ওজন বৃদ্ধি পায়। তবে এখনই মা হচ্ছি না, আর নেটফ্লিক্সের কাজটা যে ছেড়েছি, সেটাও সত্যি নয়।’ তবে বিয়ের পর থেকে স্বামী সেলিমের স্বভাবের সঙ্গে মানিয়ে নিতে হচ্ছে তাকে। এমন কিছু জিনিস রয়েছে, যা একেবারেই পছন্দ নয় তার।
মাহিরার কথায়, ‘ও একেবারেই নিজের ভাব প্রকাশ করতে পারে না, বড্ড অন্তর্মুখী ধরনের। তবে যেটা আমাকে রীতিমতো সহ্য করতে হয়, তা সকালে ঘুম থেকে ওঠা থেকে রাতে শুতে যাওয়ার আগে পর্যন্ত ওর গান শোনা। সারাক্ষণ গান ওর চাই-ই। আমার আবার উল্টো স্বভাব। সকালে উঠে একটু পাখির ডাক শুনতে ভাল লাগে।’

কিন্তু সব দোষ কি তার স্বামীর? মাহিরা স্বীকার করেছেন, তারও এমন কিছু অভ্যেস এমন রয়েছে, যা তার স্বামীকে মানিয়ে নিতে হচ্ছে। যার মধ্যে অন্যতম মাহিরা প্রাতরাশ একা সারার অভ্যাস।

- Advertisement -

Related Articles

Latest Articles