11.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

‘আমার শরীর নিয়ে খেলা করেছে!’, গর্জে উঠলেন রাখি

‘আমার শরীর নিয়ে খেলা করেছে!’, গর্জে উঠলেন রাখি
ছবি সংগৃহীত

ফের বিয়ে করেছেন রাখি সাওয়ান্তের প্রাক্তন স্বামী আদিল খান দুরানি। এমনকী, নতুন বউয়ের সঙ্গে ছবি পোস্ট করে সুখী দাম্পত্যের কথাও জানিয়েছেন। আর তা দেখেই এবার গর্জে উঠলেন রাখি সাওয়ান্ত। তিনিও পোস্ট করলেন তার মনের কথা।

রাখির কথায়, আদিল তার শরীর ব্যবহার করে ছেড়ে দিয়েছেন!

- Advertisement -

গত বছর জুলাই মাসে আদিলকে বিয়ে করেন রাখি সাওয়ান্ত। আদিলের সঙ্গে সংসার শুরু করার জন্য মুসলিম ধর্মও গ্রহণ করেন রাখি। কিন্তু বছর ঘোরার আগেই আদিল ও রাখির সংসারে অশান্তি শুরু হয়। এমনকী, খবর রয়েছে আদিলের সঙ্গে নাকি রাখির বিবাহ বিচ্ছেদও হয়নি।

রাজনীতিতে দলবদলের ঘটনা এখন ইনস্ট্যান্ট নুডল্‌স এর মতো: পরমব্রতরাজনীতিতে দলবদলের ঘটনা এখন ইনস্ট্যান্ট নুডল্‌স এর মতো: পরমব্রত
সোশাল মিডিয়ায় রাখি জানালেন, আমি নিজেকে নিয়ে গর্বিত। আমি সবরকম যন্ত্রণা, পারিবারিক সমস্যা, বিশ্বাস, হার্টব্রেক, নিরাপত্তাহীনতা, বিষন্নতা ইত্যাদির মধ্য দিয়ে যাচ্ছি। আমি এইসবের সঙ্গে লড়াই করেছি। আমার শরীর নিয়ে খেলেছে আদিল। কিন্তু আমি হেরে যাইনি।

এক বিনোদনভিত্তিক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাখি আদিলের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন। জানান, তার জন্য নয়, নিজের ইরানি প্রেমিকার জন্যই ছ’মাস জেলে ছিলেন আদিল। রাখির অভিযোগ, ভায়াগ্রা জাতীয় ওষুধ খায় আদিল। যার প্রভাব চার ঘণ্টা পর্যন্ত থাকে। পুলিশও সেই ওষুধ পেয়েছে। ওষুধ খাওয়ার পর আদিলের অত্যাচার শুরু হতো।

রাখির অভিযোগ, মধুচন্দ্রিমাতেও আদিলের বিকৃত কামের শিকার হয়েছেন তিনি। বাথরুমেও নাকি ছাড় পেতেন না তিনি। রাখি জানান, তার একাধিক নগ্ন ভিডিও আদিলের কাছে রয়েছে। এরপরই আবার সাংবাদিককে মোবাইল দেখিয়ে বলেন, এই দেখুন ৪৭ লক্ষ টাকা ওর অ্যাকাউন্টে। এত্ত টাকায় নগ্ন ভিডিও বিক্রি করেছে আদিল।

নিজের বাড়িতে ধর্ষণের শিকার হয়েছেন বলেও অভিযোগ করেন রাখি।

- Advertisement -

Related Articles

Latest Articles