11.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

রহস্যময় ভিডিও আপ করে কীসের ইঙ্গিত দিলেন মাহি?

রহস্যময় ভিডিও আপ করে কীসের ইঙ্গিত দিলেন মাহি?
রহস্যময় ফেসবুক স্টোরি দিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি

রহস্যময় ফেসবুক স্টোরি দিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। বেদনার নীল রঙের পোশাক পরে অভিমান ভরা অশ্রুসিক্ত চোখ যেন মুখে না বলা অনেক কথার আভাস দিচ্ছে।

মঙ্গলবার রহস্যময় স্টোরি শেয়ার করেন মাহি। স্বল্প সময়ের ওই ভিডিওতে দেখা যায়, অভিমান ভরা অশ্রুসিক্ত চোখে হাসার চেষ্টা করছেন মাহি।

- Advertisement -

কিছু দিন আগে স্বামী রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন মাহি। এর পর রকিবকে ‘অতীত’ ঘোষণা করে ছেলে ফারিশকে নিয়ে একাই সামনের দিকে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন এ চিত্রনায়িকা।

নতুন জীবনে পুরনো সব স্মৃতি মুছে ফেলতে এরই মধ্যে নিজের লুক ও হেয়ারকাটে পরিবর্তন এনেছেন মাহি। চুলে ব্রাস্ট কালার করে সাহসী জীবনে এগিয়ে যাওয়ার লক্ষ্যে এখন বিভোর মাহি।

তবে অভিনেত্রীর মনের কোণে লুকিয়ে আছে একরাশ অভিমান আর নীবরতা। অশ্রুশিক্ত চোখ যে বার্তা দিতে চাইলেও মুখের কোণে হাসি ফুটিয়ে তা ম্লান করে দিতে চাইছেন মাহি।

নায়িকার এমন আবেগী স্টোরি হৃদয় ছুঁয়ে গেছে নেটিজেনদের। তবে অভিনেত্রী চোখে জল মুখে হাসি দিয়ে কীসের ইঙ্গিত দিতে চেয়েছেন এবং কাকে উদ্দেশ্য করে অভিমানে দুচোখ ভিজিয়েছেন ভক্তদের কাছে এর সঠিক কারণ অজানাই রয়ে গেছে।

২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। এর পর ভালোই চলছিল তাদের সংসার। তবে হঠাৎই একদিন মিডিয়ায় ছড়িয়ে পড়ে রকিবের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মাহি।

এ খবর ছড়িয়ে পড়ার কিছু দিন পরই অপুর সঙ্গে ৫ বছর সংসারের ইতি টানেন মাহি। ২০২১ সালের ২২ মে বিবাহিত সম্পর্ক ছিন্ন করার পর ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

এ সম্পর্কেও খুশি ছিলেন মাহি। তাদের সংসারে ফুটফুটে এক পুত্রসন্তানের জন্ম হয় ২০২৩ সালের ২৮ মার্চ। কিন্তু হঠাৎই ১৬ ফেব্রুয়ারি ফেসবুকে এক ভিডিওবার্তায় রকিবের সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন মাহি।

- Advertisement -

Related Articles

Latest Articles