7.8 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

বাবার কোলে ছোট্ট মেয়েটিকে চিনতে পারছেন? এখন ডাকসাইটে নায়িকা

বাবার কোলে ছোট্ট মেয়েটিকে চিনতে পারছেন? এখন ডাকসাইটে নায়িকা
সেই ছোট্ট শিশুটি নুসরাত জাহান

গোলাপি রঙের ঘাগরা, মাথায় ঘোমটা দেওয়া, চোখে কাজল, কপালে টিপ পরে চুপ করে বসে একটি ছোট্ট মেয়ে।আরেক ছবিতে বাবার কোলে রয়েছে সেই কন্যাটি, মাথায় দুটো ঝুঁটি বাঁধা, সামনে চাইনিজ কাট। ছবিগুলো দেখা বোঝার উপার নেই যে তিনি টলিউডের জনপ্রিয় এক অভিনেত্রী, সাংসদও বটে।

সেই ছোট্ট শিশুটি নুসরাত জাহান। যাকে নিয়ে এখন রাজনীতির মঞ্চ তোলপাড়। নুসরাতের ছোটবেলার তিনটে ছবি তারই ফ্যানক্লাব থেকে শেয়ার করা হয়েছে। সেদিনের সেই বাচ্চা মেয়েটাই আজকের নায়িকা। তার রূপের আগুনে ঝড় ওঠে বহু পুরুষের হৃদয়ে। এই মুহূর্তের সব থেকে চর্চিত অভিনেত্রী হলেন নুসরাত। তবে সেটাও ব্যক্তিগত জীবনের কারণে। সম্প্রতি সন্দেশখালি কাণ্ড নিয়েও সোশ্যাল মিডিয়ায় সাংসদকে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা।

- Advertisement -

নুসরত এর আগেও তার ছোটবেলার ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেও উঠে এসেছিল তার ছেলেবেলার বিভিন্ন মুহূর্ত। ছোট থেকেই নুসরাত বাবার মেয়ে। বাবার গা ঘেঁষে থাকতে ভালোবাসতেন। পড়াশোনায় মেধা ছিল। তখন বেশ শান্তই তিনি। সেই সময়েই নাকি আয়নার সামনে নানা সাজে আসতেন নুসরাত। ঘুরে ফিরে নিজেকে দেখতেন। ২০১০-এ তার ফেয়ার ওয়ান মিস কলকাতা খেতাব জয় সে দিকেই ইঙ্গিত দেয়। তার পরেই তিনি অভিনয় দুনিয়ায় পা রাখেন। জিতের বিপরীতে রাজ চক্রবর্তীর ‘শত্রু’ তার প্রথম ছবি। ২০১৯ সালেই তৃণমূল কংগ্রেসে যোগদান করেন অভিনেত্রী।

এই মুহূর্তে অভিনেতা যশের সঙ্গে চুটিয়ে সংসার করছেন নুসরাত। তাদের একমাত্র সন্তান ঈশাণকে নিয়ে তাদের জীবন ভালই চলছে। সন্তানের জন্ম দেওয়া থেকে পূজা, দীপাবলি প্রতিটি উৎসবেই হাতে হাত রেখে উদযাপন করেছেন চুটিয়ে। নুসরাত-যশ এখন তাদের নতুন প্রযোজনা সংস্থা খুলেছেন। যাদের প্রথম বেবি চাইল্ড সেন্টিমেন্টাল ফ্লপ করে বক্স অফিসে। বাবা যাদব পরিচালিত এই ছবিতে জুটি বেঁধেছিলেন নুসরাত-যশ। এখন আপাতত দুজনেই তাদের আগামী প্রজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles