11.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

এক ‘এসএমএসে’ সংসার ভাঙে মাহির, জানালেন রকিব

এক ‘এসএমএসে’ সংসার ভাঙে মাহির, জানালেন রকিব
ছবি ফেসবুক থেকে নেয়া

গেল মাসের ১৬ তারিখে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। জানান, বর্তমানে স্বামী রকিব সরকারের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না তিনি। তবে সংসার ভাঙার কারণ স্পষ্ট করেননি তিনি।
বিচ্ছেদের পথে হাঁটলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি।

এদিকে বিচ্ছেদের ঘোষণার পরেও একাধিকবার মাহি বলেছেন, স্বামী রকিবের প্রতি তার পূর্ণ সম্মান রয়েছে। এমনকি মাথায় পিস্তল ধরলেও রকিবকে নিয়ে কখনো খারাপ কিছু বলতে পারবেন না তিনি। অন্যদিকে রকিবও বলেছেন, স্ত্রী হিসেবে মাহির সম্মান রয়েছে তার কাছে। নিজের স্ত্রীকে কখনো হেয় করে কিছু বলতে পারবেন না তিনি।

- Advertisement -

এ দম্পতির এমন বক্তব্যের পরে প্রশ্ন উঠেছে, তাহলে কেন বিচ্ছেদের পথে হাঁটছেন তারা?

তবে এতো দিন চুপ থাকলেও এবার বিচ্ছেদ প্রসঙ্গে গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে রকিব সরকার বলেন, গত বছরের জুন মাস থেকে আমরা আলাদা থাকতে শুরু করেছি। আমি ও মাহি উত্তরার বাসায় আলাদা থাকতাম।

কেনো বাসায় আলাদা থাকতেন সেটাও জানিয়েছেন অভিনেত্রীর স্বামী। রকিব জানালেন, আমার মোবাইলে আসা আমারই পরিবারেরই একজনের একটি ‘এসএমএস’কে কেন্দ্র করে মাহির মন খারাপ হয়। এরপর সে আমার বাসা থেকে তার মায়ের বাসায় চলে যায়।

তিনি আরও বলেন, মাহি বাড়ি ছেড়ে চলে যাওয়ার পর তাকে একাধিকবার ফিরিয়ে আনার চেষ্টা করে ব্যর্থ হয়েছি। একপর্যায়ে আমি নিজেই মাহির সাথে তার মায়ের বাসায় উঠি। দুই পরিবারের সদস্যরা মিলেও মাহিকে বোঝাতে পারেনি। একবার বুঝে-তো পরেরবারই উল্টে গেছে। এভাবেই আমাদের আলাদা থাকার দিনগুলো পার হয়েছে। তবে শেষ পর্যন্ত বোঝাতে ব্যর্থ হয়ে বিচ্ছেদের পথে।

বিচ্ছেদ প্রসঙ্গে রকিব বলেন, মাহির পক্ষ থেকে যে সিদ্ধান্ত এসেছে, তা এখন ৯৯ ভাগই বিচ্ছেদের পথে। এক ভাগ নিয়েও আমি আশাবাদী। চেষ্টা করে যাচ্ছি সংসারটা টিকিয়ে রাখতে। কারণ আমি মাহিকে বিয়ে করি পরিবারের অমতে। বিভিন্ন বাধা থাকা সত্ত্বেও তাকে ভালোবেসে বিয়ে করেছি।

গত ১৬ ফেব্রুয়ারি ফেসবুকে এক ভিডিওবার্তায় স্বামী রকিব সরকারের সঙ্গে বিয়েবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান মাহিয়া মাহি। তবে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ব্যাপারে তখন কিছুই জানাননি তিনি। কিন্তু এরপর থেকে ফেসবুকে বিভিন্ন সময় করা পোস্টে নিজের একাকিত্বে ভোগা ও আস্থাহীনতার বিষয় তুলে ধরেছেন তিনি।

প্রসঙ্গত, মাহি ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এটি ছিল চিত্রনায়িকা মাহির দ্বিতীয় বিবাহ। এই দম্পতি ২০২৩ সালের ২৮ মার্চ একটি পুত্র সন্তান জন্ম দেন।

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। ৫ বছর সংসার করার পর ২০২১ সালের ২২ মে বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন তিনি। তার আগে অবশ্য রকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।

এদিকে মাহিও রকিবের দ্বিতীয় স্ত্রী। রকিবের আগের সংসারে দুই সন্তান আছে, তাদের নাম সোয়াইব ও সাইয়ারা।

- Advertisement -

Related Articles

Latest Articles