6.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

জায়েদ খানের বিয়ের খবরে মেয়েদের কান্নাকাটি!

জায়েদ খানের বিয়ের খবরে মেয়েদের কান্নাকাটি!
বিজ্ঞাপনচিত্রে জায়েদ খান

শিরোনাম শুনে অবাক হচ্ছেন? অবশ্য চিত্রনায়ক জায়েদ খানকে নিয়ে তার নারী ভক্তদের কর্মকাণ্ড বরাবরই অবাক করেছে সকলকে। এবারও তাই ঘটলো!

সম্প্রতি একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন জায়েদ খান। যেটির শ্যুট করা হয়েছে কক্সবাজারের আন্তর্জাতিক মানের একটি হোটেলে। এই বিজ্ঞাপনে জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা জলি।

- Advertisement -

বিজ্ঞাপনে গল্পটা এমন, বিয়ে করেছেন জায়েদ খান। নতুন বউকে নিয়ে কোথায় যাবেন হানিমুনে? বউয়ের প্রথম পছন্দ কক্সবাজার। তাই বাধ্য বরের মতো জায়েদ খানও বউকে নিয়ে ছুটলেন বিশ্বের সবচেয়ে বড় সমুদ্র সৈকতে। নতুন বউকে নিয়ে উঠে গেলেন আন্তর্জাতিক মানের হোটেল রামাদার প্রেসিডেন্টসিয়াল স্যুইটে।

ব্যস! এটাকে কেন্দ্র করেই বেশ কিছু গণমাধ্যমে সংবাদ প্রচার হলো- ‘বউ নিয়ে হানিমুনে গেছেন জায়েদ খান’। যা দেখেই নাকি ঘুম উড়েছে জায়েদ খানের নারী ভক্তদের। একের পর এক মেসেজ দিয়ে যাচ্ছেন অভিনেতাকে।

নিজের এই মধুর বিড়ম্বনার খবর জানিয়েছেন জায়েদ খান নিজেই। তার ভাষায়, বিজ্ঞাপনের এই খবর প্রকাশের পর থেকেই মেয়েরা কান্নাকাটি শুরু করেছে। একের পর এক মেসেজ দিয়ে যাচ্ছে।

জায়েদ খান বলেন, ‘আজকে এই বিজ্ঞাপনের খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাাশের পর থেকেই আমার ইনবক্স ভর্তি হয়ে গেছে মেয়েদের মেসেজে। আরে বাবা, তোমরা তো পুরো খবরটা পড়বে! শুধু শিরোনাম পড়েই এই কান্নাকাটি।’

এদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে জায়েদ খানের ‘সোনার চর’ সিনেমা। যেখানে তার সহশিল্পী হিসেবে আছেন মৌসুমী ও ওমর সানী। এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, স্নিগ্ধা, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে।

- Advertisement -

Related Articles

Latest Articles