15.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

স্ত্রীর ফোনে আড়ি পেতে ১৯ কোটি টাকা আয় স্বামীর!

স্ত্রীর ফোনে আড়ি পেতে ১৯ কোটি টাকা আয় স্বামীর!
প্রতীকী ছবি

ওয়ার্ক ফ্রম হোম করছেন স্ত্রী। তার ফোনে আড়ি পেতেই ১৯ কোটি টাকা আয় করলেন স্বামী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে আমেরিকার টেক্সাসে। মার্কিন সংস্থা সিকিয়োরিটিস অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের রিপোর্টে উঠে এসেছে এই ঘটনার বিবরণ।

জানা গেছে, অভিযুক্তের নাম টাইলার লাউডন। তার স্ত্রী ব্রিটিশ সংস্থা বিপি পিলসিতে কর্মরত ছিলেন। কোভিড-১৯ অতিমারীর সময় থেকে বাড়িতে বসেই কাজ করতেন টাইলারের স্ত্রী। গত বছর ফেব্রুয়ারি মাসে ব্রিটিশ সংস্থাটি ঘোষণা করে, মার্কিন সংস্থা ট্রাভেলসেন্টারস কিনতে চলেছে তারা। এই লেনদেন সংক্রান্ত পুরো প্রক্রিয়ার সঙ্গে যুক্ত ছিলেন টাইলারের স্ত্রী। অফিসের অন্য কর্মীদের সঙ্গে তিনি যখন আলোচনা করতেন, সেই ফোনগুলোতে আড়ি পাততেন তার স্বামী টাইলার।

- Advertisement -

জানা গেছে, স্ত্রীর ফোন থেকে পাওয়া তথ্য কাজে লাগিয়ে মার্কিন সংস্থার একের পর এক শেয়ার কিনেছিলেন টাইলার। শুধু শেয়ার কিনেই ২০ লাখ মার্কিন ডলার আয় করেন। টাকার হিসাবে এর পরিমাণ প্রায় ১৯ কোটি টাকা। তবে শেষ পর্যন্ত কয়েকদিন আগে নিজের সকল কীর্তি স্ত্রীর কাছে স্বীকার করে নেন টাইলার।
ঘটনা শুনে ক্ষোভে ফেটে পড়েন টাইলারের স্ত্রী। সঙ্গে সঙ্গে বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নেন। কিছুদিনের মধ্যেই ডিভোর্সেরও আবেদন করেন তিনি। শুধু তাই নয়, নিজের সংস্থার কর্মকর্তাদের গিয়ে গোটা বিষয়টি জানিয়ে দেন। তাতে উল্টে নিজের বিপদ ডেকে আনেন। কারণ স্বামীর কুকর্মের সঙ্গী ছিলেন এই অভিযোগ এনে চাকরি থেকে বরখাস্ত করা হয় টাইলারের স্ত্রীকে।

তবে লাগাতার অভিযোগের মুখে পড়ে এই অর্থ ফিরিয়ে দিতে রাজি হয়েছেন টাইলার। কিন্তু এই ঘটনার পরে মাথায় হাত পড়েছে বাড়ি থেকে কর্মরত কর্মীদের। শেষে কী এইভাবে চাকরি খোয়াতে হবে? আশঙ্কায় সকলেই। মার্কিন রিপোর্ট অনুযায়ী, আরও বাড়ছে এমন অপরাধের সংখ্যা।

- Advertisement -

Related Articles

Latest Articles