8.3 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

নতুন করে প্রেমে পড়েছেন পুতিন!

নতুন করে প্রেমে পড়েছেন পুতিন!
একাতেরিনা কাতিয়া মিজুলিনা ও ভ্লাদিমির পুতিন ফাইল ছবি

রাশিয়ার ব্যাপক প্রভাবশালী প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের নারী প্রীতির গল্প নেট দুনিয়ায় অন্যতম বিনোদনের খোরাক। তার বিয়ে ও ব্যক্তিজীবন নিয়ে যেন উৎসাহের শেষ নেই। এনিয়ে পুতিন ব্যাপক রাখঢাক করলেও, মিডিয়াগুলো ঠিকই বের আনে দারুণ খবর। তেমনই এক খবর দিয়েছে মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট।

ভ্লাদিমির পুতিন নাকি নতুন করে এক রুশ সুন্দরীর প্রেমে পড়েছেন। দেখতে একদমই বার্বি পুতুলের মতো। বার্বি লুকের মেয়েদের প্রতি পুতিনের রয়েছে বেশ আকর্ষণ। এবার যে বার্বির প্রেমে তিনি হাবুডুবু খাচ্ছেন, তিনি নাকি একেবারে রুশ নেতার মনের মতো। এই সুন্দরীর নাম একাতেরিনা কাতিয়া মিজুলিনা।

- Advertisement -

পরম সুন্দরী এই নারী নাকি দেখতে বার্বির মতো। পুতিন এখন তার প্রেমেই হাবুডুবু খাচ্ছেন। বয়সের পার্থক্য মাত্র ৩২ বছর! তাতে কি আসে যায়? প্রেম না শোনে বাধা, বয়সের কোন পার্থক্য। সত্তরোর্ধ্ব পুতিনের মন কেড়েছেন ৩৯ বছরের একাতেরিনা। পেশায় তিনি আর্ট হিস্টোরিয়ান।

নিউইয়র্ক পোস্টের প্রতিবেদন অনুযায়ী, ক্রেমলিনপন্থী ইন্টারনেট লিগের নেতৃত্ব দেন তিনি, যাদের অন্যতম কাজই হল রাশিয়া ও প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সমালোচনা আটকানো। কাতিয়ার মা-ও পুতিনপন্থী। সেনেটর ইলিনা মিজুলিনার কন্যা পুতিনের এই প্রেমিকা।

৭১ বছরের ভ্লাদিমির পুতিনের ২০১৪ সালে ডিভোর্স হয়ে যায়। এরপরে তিনি অলিম্পিক জিমন্যাস্ট আলিনা কাবায়েভার সঙ্গে সম্পর্কে ছিলেন। তাদের তিন সন্তানও রয়েছে। সম্প্রতিই তাদের বিচ্ছেদ হয়েছে। এরপরই কাতিয়ার প্রেমে পড়েছেন পুতিন। নতুন নতুন প্রেম, তাই এই সম্পর্ক নিয়ে মুখ খুলছেন না কেউই।

জানা গেছে, ২০০৪ সালে ইউনিভার্সিটি অব লন্ডন থেকে কলা ইতিহাস ও ইন্দোনেশিয়ান ভাষায় ডিগ্রি অর্জন করেন একাতেরিনা কাতিয়া মিজুলিনা। এরপর চিনে রাশিয়ার প্রতিনিধিদের অনুবাদক হিসাবে কাজ করতে শুরু করেন। ২০১৭ সালে সেফ ইন্টারনেট লিগে যোগ দেন।

এর আগে যখন কাবায়েভার সঙ্গে প্রেম করতেন পুতিন, তখন তার উপরে কোটি কোটি টাকা খরচ করতেন বলেই দাবি উঠেছিলো। তেমন দাবি উঠছে বার্বি সুন্দরী কাতিয়াকে ঘিরেও। তার চলাফেরা এখন নাকি খুব নিয়ন্ত্রিত থাকে। দেয়া হয় বিশেষ নিরাপত্তা। বিশাল এক বাড়িতে আপাতত বাস করছেন এই রুশ সুন্দরী।

- Advertisement -

Related Articles

Latest Articles