8.8 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

বিয়ের পর নববধূকে প্রণাম করে ভাইরাল স্বামী

বিয়ের পর নববধূকে প্রণাম করে ভাইরাল স্বামী
ছবি সংগৃহীত

বিয়ের পর স্বামীকে প্রণাম করতে হবে মাথা ঝুঁকিয়ে। সনাতন ধর্মালম্বীদের বিয়েতে এমন রীতি চলে আসছে বহুকাল ধরে। তবে ভারতের আসামে যা ঘটেছে তা একেবারে অন্যরকম। সেখানে বিয়ের পর নববধূকে প্রণাম করে ভাইরাল হয়েছেন কল্লোল দাস নামের এক যুবক।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের পর বরকে মাথা ঝুঁকিয়ে প্রণাম করছেন তরুণী। পাল্টা তাকেও মাথা ঝুঁকিয়ে প্রণাম করেন স্বামী। আর বরের এই কাণ্ড দেখে তখন সবাই উৎফুল্ল। রীতিমতো হাততালি দিয়ে উঠছেন। সকলের মুখেই একগাল হাসি।

- Advertisement -

ভিডিওটি সোশ্যালে তুমুল ভাইরাল হয়েছে। স্রোতের উল্টোদিকে হেঁটে নেটিজেনদের হৃদয় জিতে নিয়েছেন কল্লোল। ইনস্টাগ্রামে সাড়ে তিন লাখের বেশি মানুষ লাইক পেয়েছে ভিডিওটি। ইন্ডিয়া টুডে জানিয়েছে, গুয়াহাটির কল্লোল তার ইনস্টাগ্রামে বিয়ের এই ভিডিওটি পোস্ট করেন।

কল্লোল লিখেছেন, যদিও সমাজ প্রচুর সমালোচনা করেছে, তবে আমার উদ্দেশ্য কারও দৃষ্টিভঙ্গি বা রীতিনীতিতে আঘাত করা নয়। আমি যা করেছি তা আমার স্ত্রীর সম্মানের জন্যই। অনেকের তার এই আচরণের ঢালাও প্রশংসা করেছেন। অবনীশ নামে এক ব্য়ক্তি লিখেছেন, ‘ঘরের বউকে শুধু লক্ষ্মী বললেই হয় না, তাকে লক্ষ্মীর মতো রাখতেও জানতে হয়।’

- Advertisement -

Related Articles

Latest Articles