13.4 C
Toronto
সোমবার, মে ১৩, ২০২৪

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ১০

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ১০

মাদারীপুরের শিবচরে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত হয়েছেন ৪ জন। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

- Advertisement -

বৃহস্পতিবার রাত ৮টার দিকে শিবচর উপজেলার সূর্য্যনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় রাজধানী ঢাকা থেকে ছেড়ে আসে হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস। বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের শিবচর উপজেলার সূর্য্যনগর এলাকায় আসলে পেছন থেকে একটি ট্রাক যাত্রীবাহী বাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাসের ২ যাত্রী নিহত হন। আর শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান আরও ২ যাত্রী।

এ ঘটনায় আহত হন আরও বেশ কয়েকজন।

খবর পেয়ে শিবচর হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান পরিচালনা করে। আহতদের উদ্ধার করে ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে।

এ ব্যাপারে মাদারীপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শফিকুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘উদ্ধার অভিযান শেষ হয়েছে, আহতদের বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে। ঘটনাস্থলে দুই জন মারা যায়, বাকি দুইজন হাসপাতালে মারা যায় বলে শুনেছি। তবে নিহতদের পরিচয় এখনো নিশ্চিত করা যায়নি।’

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল জানান, ‘যাত্রীবাহী হানিফ পরিবহনকে পেছন থেকে ট্রাক ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে দুঘটর্না ঘটে। তবে নিহতদের মধ্যে পরিচয় পাওয়া যায়নি। অন্য আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র : ঢাকাটাইমস

- Advertisement -

Related Articles

Latest Articles