15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

‘সানাকে বিয়ে করে শোয়েব মালিক অন্যায় করেনি’

‘সানাকে বিয়ে করে শোয়েব মালিক অন্যায় করেনি’
শোয়েব মালিক সানা জাভেদ

২০১০ সালে ভারতীয় ব্যবসায়ী এবং বাল্যবন্ধু সোহরাব মির্জাকে ধোঁকা দিয়ে পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিককে বিয়ে করেন সানিয়া মির্জা।

গত মাসে হঠাৎ করেই সবকিছু বদলে যায়। ভেঙে চুরমার হয়ে যায় সানিয়া-শোয়েব মালিকের দীর্ঘ ১৩ বছরের সংসার জীবন।

- Advertisement -

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে ছেড়ে পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেন শোয়েব মালিক। তারপরই জানা যায় সানিয়ার সঙ্গে আগেই ডিভোর্স হয়েছে শোয়েব মালিকের।

তবে শোয়েব মালিকের তৃতীয় বিয়েতে মত ছিল না তার পরিবরের। বিয়েতে বাড়ির কাউকে পাশে পাননি। পাশে ছিলেন কয়েক জন বন্ধু। তাদের এক জন অভিনেত্রী শাইস্তা লোধি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাইস্তা বলেছেন, ‘শোয়েব মালিক সানা জাভেদকে বিয়ে করে কোনও অন্যায় করেনি। এত বিতর্কের কী আছে, তাও বুঝতে পারছি না। একটা বিষয় সবাইকে বুঝতে হবে। বিয়ের সময় শোয়েব এবং সানা দুজনেই অবিবাহিত ছিল। শোয়েবের সঙ্গে অনেক আগেই বিচ্ছেদ হয়ে যায় সানিয়া মির্জার। সানার সঙ্গেও উমের জায়ওয়ালের বিচ্ছেদ হয় অনেক আগে। দুটি বিচ্ছেদের ক্ষেত্রে কোনও সমস্যা ছিল না। তাহলে শোয়েব-সানার বিয়েতে সমস্যা কোথায়?’

ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জাকে ছেড়ে দিয়ে সানা জাভেদকে বিয়ে করায় অনেকেই শোয়েব মালিকের সমালোচনা করেছেন। সমালোচকদের এক হাতে নিয়ে পাকিস্তানের অভিনেত্রী শাইস্তাা আরও বলেছেন, ‘আসলে এই সব মানুষের কোনও কাজ নেই। হাতে প্রচুর সময়। কীভাবে সময় কাটাবে, বুঝতে পারে না। তাই নানা জল্পনা তৈরি করে।’

 

- Advertisement -

Related Articles

Latest Articles