21.3 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

মহেশকন্যার নাম ভাঙিয়ে সাইবার ক্রাইম

মহেশকন্যার নাম ভাঙিয়ে সাইবার ক্রাইম
মহেশ বাবু ও সিতারা

দক্ষিণের জনপ্রিয় সুপারস্টার মহেশবাবুর মেয়ে সিতারা সাইবার ক্রাইমের শিকার হয়েছেন। তাঁর নামে ভুয়া প্রোফাইল খুলে অপরাধমুলক কাজ করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। বিষয়টি জানতে পেরে বেজায় ক্ষিপ্ত মহেশবাবু। থানায় অভিযোগ জানানোর পাশাপাশি তাঁর প্রযোজনা সংস্থার পক্ষ থেকে বিবৃতি জারি করে দেওয়া হয়েছে হুঁশিয়ারি।

মহেশবাবুর প্রযোজনা সংস্থা জেএমবি এন্টারটেনমেন্টের পক্ষ থেকে জারি করা বিবৃতিতে বলা হয়েছে, ‘জেএমবি টিম ও মাধাপুর পুলিশের পক্ষ থেকে যৌথভাবে সকলকে সতর্ক করা হচ্ছে, মিস সিতারা ঘাট্টামানেনির নাম নিয়ে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অনৈতিক কাজ করা হচ্ছে।’

- Advertisement -

সিতারার ভুয়া প্রোফাইল থেকে নানা ধরনের বিনিয়োগ ও লেনদেন সংক্রান্ত মেসেজ করা হচ্ছে। এর পেছনে কে বা কারা রয়েছে, তা খোঁজার কাজ শুরু হয়ে গেছে বলেও বিবৃতিতে জানানো হয়েছে। এর পাশাপাশি সতর্ক করা হয়েছে নেটিজেনদের।

কোনও অর্থনৈতিক সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই তারকার প্রোফাইলের সত্যতা যাচাই করে নেওয়ার আহ্বানও জানানো হয়েছে বিবৃতিতে।

২০০৫ সালে বলিউড অভিনেত্রী নম্রতা শিরোদকরকে বিয়ে করেন মহেশবাবু। ২০০৬ সালের আগস্ট মাসে তাঁদের প্রথম সন্তান গৌতমের জন্ম হয়। এর ছয় বছর পর, ২০১২ সালের জুলাই মাসে মেয়ের জন্ম দেন নম্রতা।

বাবা-মায়ের বড় আদরের কন্যা সে। ইতোমধ্যে তুমুল অনুরাগীর প্রিয় মুখ হয়ে উঠেছেন সিতারা। এখনও অভিনয় জগতে পা রাখেনি সিতারা, কিন্তু তাঁর পরিচিতি অন্যান্য তারকা সন্তানদের চেয়ে কম নয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইনস্টাগ্রামে ১৮ লাখের বেশি অনুরাগী সিতারার। ইতিমধ্যেই মডেলিংয়ের কাজ শুরু করেছে সে।

একটি নামী গয়নার ব্র্যান্ডের প্রচারের মুখ এখন সিতারা। যদিও তাঁর বয়স মাত্র ১২, কিন্তু এর মধ্যেই নিউ ইয়র্কের বিখ্যাত টাইম স্ক্যোয়ারের বিলবোর্ডে দেখা গেছে সিতারার মুখ। আর এই বিজ্ঞাপনের জন্য সিতারা পারিশ্রমিকও পেয়েছেন অবাক করার মতোই! শোনা যাচ্ছে, ওই গয়নার বিজ্ঞাপনের জন্য প্রায় ১ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন মহেশকন্যা।

- Advertisement -

Related Articles

Latest Articles