20.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

ডা. সাবরিনার বই ‘বন্দিনী’ স্টক আউট

ডা. সাবরিনার বই ‘বন্দিনী’ স্টক আউট
<br >নিজের লেখা বইয়ৈ অটোগ্রাফ দিচ্ছেন ডা সাবরিনা

আলোচিত-সমালোচিত ডা. সাবরিনা আরিফ চৌধুরীর প্রথম প্রকাশিত গ্রন্থ ‘বন্দিনী’ বই নিয়ে সমালোচনা হলেও বইটি ইতিমধ্যে স্টক আউট হয়েছে বলে জানা গেছে।

আজ রবিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে বইমেলায় বইটি খুঁজলেও না পেয়ে ফিরে যেতে দেখা গেছে পাঠকদের।

- Advertisement -

ডা. সাবরিনার বই প্রকাশ করা আহমেদ পাবলিশিং হাউজের পরিচালক মেসবাহ উদ্দিন আহমেদ দেশ রূপান্তরকে বলেন, ডা. সাবরিনার লেখা ‘বন্দিনী’ বইটি ১০০০ কপি ছাপানো হলেও সব বই গতকাল স্টক আউট হয়েছে। অনেক পাঠক আসছেন বইটি নিতে কিন্তু আমরা দিতে পারছি না। আমরা বইটি নিয়ে কাজ করছি। আগামী মঙ্গলবার থেকে বইটি আবারো স্টলে পাওয়া যাবে।

বইয়ের বিষয়ে তিনি বলেন, বইটি বেশ সাড়া ফেলছে। তিনি লিখছেনও ভালো। ডা. সাবরিনার কারাজীবনের নানা প্রেক্ষাপট এই বইতে স্থান পেয়েছে। নারীরা তার বইটি বেশি কিনছেন বলেও জানান তিনি।

বইটি কিনতে এসে না পেয়ে আক্ষেপ প্রকাশ করে মায়েশা নামে এক পাঠক বলেন, এই বইটি নিয়ে অনেক আলোচনা হচ্ছে দেখে কিনতে আসলাম। কিন্তু এসে শুনি বই স্টক আউট। আবার মঙ্গলবার এসে নিয়ে যাব।

এদিকে গতকাল সামজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যায় ডা. সাবরিনা বইয়ের স্টলে অনেকটাই মন খারাপ করে বসে আছেন। আর তার চারপাশে ক্রেতারা ভুয়া ভুয়া বলে চিৎকার করছেন। এ সময় দর্শকদের বলতে শোনা যায়, ‘এই সাবরিনা করোনার সময় জনগণকে ঠকিয়েছে’।

উল্লেখ্য, করোনাকালে ডা. সাবরিনা নেতিবাচক কর্মকাণ্ডের জন্য টক অব দ্য কান্ট্রি ছিলেন। করোনাভাইরাসের নমুনা পরীক্ষা না করেই জাল রিপোর্ট দেওয়ার অভিযোগে করা মামলায় জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান চিকিৎসক সাবরিনা চৌধুরীকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছিল। সেই মামলায় তিনি তিন বছর কারাগারে ছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles