22.1 C
Toronto
শুক্রবার, জুলাই ১২, ২০২৪

বিপাকে ঋতুপর্ণা, কী জানালেন হঠাৎ?

বিপাকে ঋতুপর্ণা, কী জানালেন হঠাৎ?
ভয়েস নোটে কী জানালেন ঋতুপর্ণা ছবি সংগৃহীত

একটি ইনসিওরেন্স কোম্পানির বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ এনে সম্প্রতি বেজায় চটেছেন ভারতীয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত । হঠাৎই এমন বিপাকে পড়ায় কলকাতা ফিরেই চূড়ান্ত সিদ্ধান্ত নেন এ অভিনেত্রী।

গত কয়েকদিন ধরে বার্ধক্যজনিত সমস্যা নিয়ে ভারতের এক বেসরকারি হাসপাতালে ভর্তি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর মা নন্দিতা সেনগুপ্ত। চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকার পর এখন সুস্থ হলেও একটি ইনসিওরেন্স কোম্পানির কারণে হয়রানির মুখে পড়তে হয় নন্দিতা সেনগুপ্তকে।

- Advertisement -

বৃহস্পতিবার ( ১ ফেব্রুয়ারি) হাসপাতাল থেকে নন্দিতা দেবীকে ছেড়ে দেয়া হলেও ইনসিওরেন্স কোম্পানির গ্যাঁড়াকলে পড়ে হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না অভিনেত্রীর মা। আর এই নিয়েই চরম বিপাকে ঋতুপর্ণা।

ঋতুপর্ণা সেনগুপ্তর ঘনিষ্ট সূত্রে খবর, উচ্চ রক্তচাপ, রক্তে শর্করার মাত্রা বৃদ্ধি এবং মূত্রনালির সংক্রমণ নিয়ে গত ২৫ জানুয়ারি দক্ষিণ কলকাতার বেসরকারি এক হাসপাতালে ভর্তি হন ঋতুপর্ণার মা নন্দিতা সেনগুপ্ত।

১ ফেব্রুয়ারি চিকিৎসক তাকে বাড়ি যাওয়ার অনুমতি দেন। কিন্তু হাসপাতালের বিল নিয়ে ইনসিওরেন্স কোম্পানি পরিবারের সঙ্গে অসহযোগিতা করে। এ কারণে শুক্রবার( ২ ফেব্রুয়ারি) বিকেল গড়িয়ে গেলেও অভিনেত্রী মাকে বাড়ি নিয়ে যেতে পারেননি।

এ বিষয়ে সময় সংবাদকে দেয়া এক ভয়েস নোটে ঋতুপর্ণা জানান, এই ধরনের ফ্রড কোম্পানি যদি তাকে এভাবে হেনস্থা করতে পারে, তাহলে সাধারণ মানুষকেও যেকোনো সময় বিপদে ফেলতে পারে তারা। অবিলম্বে ওই ইনসিওরেন্স কোম্পানি থেকে জবাব চান তিনি এবং দ্রুত তার মাকে বাড়ি নিয়ে যেতে চান অভিনেত্রী।

এরপর বিকেল গড়িয়ে সন্ধ্যা হলেই সময়কে আরও একটি ভয়েস নোটে ঋতুপর্ণা জানান, একজন সিনিয়র সিটিজেন ও বয়স্ক নারীর ক্ষেত্রে এমনটা হওয়া উচেত নয়। তবে অবশেষে কিছু শুভাকাঙ্খী ও হাসপাতাল কর্তৃপক্ষের সহযোগিতায় ইনসিওরেন্স কোম্পানি বিল পরিশোধ করতে রাজি হয়েছে। মাকে বাড়ি নিয়ে যেতে পেরেছি। এমন বিপদসংকুল পরিস্থিতিতে মিডিয়া সাংবাদিকরা আমার পাশে থাকায় তাদের প্রতি বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

- Advertisement -

Related Articles

Latest Articles