20.9 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

জন্মদিনে বান্ধবীকে ‘১ কোটি’ মূল্যের উপহার রোনালদোর

জন্মদিনে বান্ধবীকে ‘১ কোটি’ মূল্যের উপহার রোনালদোর
ছবি সংগৃহীত

সম্প্রতি ৩০তম জন্মদিনে পা দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। দীর্ঘ সময়ের এই সহযাত্রীর বিশেষ দিনটা দামি উপহারে রাঙিয়েছেন এই পর্তুগিজ সুপারস্টার। জর্জিনাকে তিনি ডায়মন্ডখচিত একটি ঘড়ি উপহার দিয়েছেন। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’র দাবি– ওই ঘড়ির দাম প্রায় ১ কোটি ১৯ লাখ টাকা (১ লাখ ইউরো)।

নিজের বিশেষ এই সময়টা মালদ্বীপে কাটাচ্ছেন রোনালদোর বান্ধবী জর্জিনা। যদিও সেখানে তার পাশে নেই আল-নাসর তারকা। তবে ২৭ জানুয়ারি আরেকটি নতুন বছরে পা দিতেই রোনালদো ভিডিও কলে জর্জিনাকে শুভেচ্ছা জানান। পরে সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন এই বার্থডে-গার্ল।

- Advertisement -

মালদ্বীপে ঘুরে বেড়ানো ও প্রিয়জনের শুভেচ্ছার মুহূর্তগুলো শেয়ার দিয়ে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘আমি ধন্য, ৩০তম বর্ষে খুশি।’ জন্মদিনে সন্তানদের পক্ষ থেকে কার্ড এবং গোলাপ ফুলও উপহার পান জর্জিনা।

রোনালদোর অনুপস্থিতিতেও অবশ্য একা নন রদ্রিগেজ। নিজের পরিবারের সঙ্গে নৈশভোজ করা থেকে বিচে কাটানো সময়টাও যে তার বেশ উপভোগ্য কাটছে সেটা তার ছবি দেখেই বোঝা যাচ্ছে। অন্যদিকে, চোটের পুনর্বাসনে ব্যস্ত রোনালদো। যে কারণে আজ (বৃহস্পতিবার) দিবাগত রাতে ইন্টার মায়ামির সঙ্গে আল-নাসরের মুখোমুখি লড়াইয়েও তিনি দর্শক হয়েই থাকবেন।

রোনালদোর ইনজুরি নিয়ে আল-নাসর কোচ লুইস কাস্ত্রো জানিয়েছেন, ‘দলে যোগ দেওয়ার আগে চোট পুনর্বাসনের শেষ ধাপে আছে রোনালদো। সে দলীয় অনুশীলনে ফিরতে পারবে কিনা সেটি আগামী কয়েকদিনের ভেতর জানা যাবে। তবে আগামীকালের ম্যাচে সে থাকছে না।’

গত ৩০ ডিসেম্বরের পর আল-নাসর এখন পর্যন্ত নতুন বছরে কোনো ম্যাচ খেলেনি। ফলে তাদের বছরের শুরুটা হচ্ছে মেসিদের বিপক্ষে ম্যাচ দিয়ে। সর্বশেষ ম্যাচে সৌদি চ্যাম্পিয়নশিপে তারা আল-তায়ুনকে ৪-১ গোলে হারিয়েছিল। কাতারে চলমান এশিয়ান কাপের কারণে বর্তমানে সৌদি ন্যাশনাল লিগে বিরতি চলছে। এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ দিয়ে আগামী ১৪ ফেব্রুয়ারি ফুটবলের আনুষ্ঠানিক বছর শুরু করবে রোনালদোর দলটি।

- Advertisement -

Related Articles

Latest Articles