7.1 C
Toronto
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

বউ ভক্ত বলিউডের ৬ তারকা, যারা বউয়ের জন্য উপোসও থাকেন

বউ ভক্ত বলিউডের ৬ তারকা, যারা বউয়ের জন্য উপোসও থাকেন

বলিউডে সম্পর্ক ভাঙ্গা-গড়ার খবর আসতেই থাকে। ইদানিং অবশ্য সম্পর্ক গড়ার থেকে ভাঙ্গার খবরই বেশি মেলে। তবে বলিউডে এমন বেশকিছু জুটি রয়েছেন যাদের প্রেম কিন্তু নজরকাড়া। বিয়ের পর বেশ কয়েক বছর কেটে গেলেও এখনও এই সেলিব্রিটি দম্পতিরা একে অপরকে চোখে হারান। এদের মধ্যে বেশ কিছু তারকা তো আবার নিজেদের স্ত্রীর দীর্ঘ জীবন কামনার জন্য নিয়মিত ব্রত পালন করেন উপোস রাখেন! এক নজরে দেখে নিন তালিকায় রয়েছেন কারা।

- Advertisement -

অভিষেক বচ্চন :
প্রায় এক দশক আগে ঐশ্বর্য রাইয়ের সঙ্গে বিয়ে হয়েছিল জুনিয়র বচ্চনের। মাঝে পেরিয়ে গিয়েছে অনেকগুলি বছর। এখনও এই দম্পতির কেমিস্ট্রি নজরকাড়া। অভিষেক তার স্ত্রীকে দারুণ ভালবাসেন। বিয়ের সময় তিনি শপথ নিয়েছিলেন স্ত্রীর জন্য প্রত্যেক বছর করওয়া চৌথের ব্রত পালন করবেন।

আয়ুষ্মান খুরানা :
আয়ুষ্মান খুরানা নারী-পুরুষের সমতায় বিশ্বাস করেন। স্বামীর মঙ্গল কামনায় স্ত্রীয়েরাই শুধু উপোস রাখবে, ব্রত পালন করবে, এটা তিনি মানেন না। তার স্ত্রী তাহিরা কাশ্যপ স্তন ক্যান্সারে আক্রান্ত ছিলেন। সেই সময় তিনি ওষুধ খেতেন তাই করওয়া চৌথে উপোস করতে পারতেন না। স্ত্রীয়ের সুস্থতা কামনা করে তখন আয়ুষ্মান উপোস করতেন।

রণবীর সিং :
প্রত্যেক বছর করওয়া চৌথে রণবীর-দীপিকাও একে অপরের মঙ্গলের জন্য উপোস করেন। তবে রণবীর শুধু উপোস করেন তাই নয়, তিনি আবার দীপিকার নামে নিজের হাতে মেহেন্দিও পড়েন এই বিশেষ অনুষ্ঠানে।

করণ সিং গ্রোভার :
করণ সিং গ্রোভার এবং বিপাশা বাসুর প্রেম কাহিনীও বেশ জমজমাট। দুবার বিয়ে ভেঙে বিপাশার সঙ্গে এখন জমিয়ে সংসার করছেন করণ। শীঘ্রই তাদের সন্তান পৃথিবীর আলো দেখবে। চার বছর আগে মহা ধুমধাম করে তাদের বিয়ে হয়েছিল। বিয়ের পর থেকেই নাকি একে অপরের মঙ্গলের জন্য উপোস রাখেন তারা।

রাজ কুন্দ্রা :
নীল ছবি বানিয়ে একসময় গোটা বলিউডে শোরগোল ফেলে দিয়েছিলেন রাজ। তার বিরুদ্ধে সমাজের মাধ্যমে অনেক কুকথার বন্যা বয়েছিল। এমনকি তার কুর্কীতির জন্য হাড়ে হাড়ে ফল ভোগ করতে হয়েছিল তার স্ত্রী শিল্পাকেও। তবে তিনি কিন্তু পত্নী-অন্ত প্রাণ পুরুষ। প্রতিবছর শিল্পার সঙ্গে তিনিও করওয়া চৌথের ব্রত করেন।

বিরাট কোহলি :
এই তালিকার সর্বশেষ নাম বিরাট কোহলি। তার স্ত্রী বলিউড সুন্দরী অনুষ্কা শর্মা। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়কের সঙ্গে বলিউড সুন্দরী অনুষ্কার প্রেমটাও অনেকটা রূপকথার মত। বিরাট কোহলি নাকি বিয়ের পর প্রায় প্রতিদিনই স্ত্রীর জন্য উপোস করেন। অনুষ্কাকেই ৭ জন্ম নিজের স্ত্রী হিসেবে পেতে চান তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles