23.6 C
Toronto
শুক্রবার, জুন ২১, ২০২৪

পরকীয়া লুকাতে স্ত্রীকে সমুদ্রে ডুবিয়ে হত্যা!

পরকীয়া লুকাতে স্ত্রীকে সমুদ্রে ডুবিয়ে হত্যা!

মাত্র এক বছর আগে বিয়ে। এরমধ্যেই জড়িয়েছিলেন পরকীয়ায়। আর সেটা চলে আসে স্ত্রীর নজরে। স্ত্রী পরকীয়ার খবর জানতেই সংসারে শুরু হয় প্রবল অশান্তি। শেষমেশ ‘পথের কাঁটা’ স্ত্রীকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য গোয়ার এক হোটেল ম্যানেজার। ফেঁদেছিলেন দুর্ঘটনার গল্পও। কিন্তু কোনও কিছুতেই কিছু হল না। পুলিশের জালে ধরা পড়লেন তিনি।

- Advertisement -

শনিবার (২০ জানুয়ারি) অভিযুক্ত গৌরব কাটিয়ারকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, দক্ষিণ গোয়ার এক নামী বিলাসবহুল হোটেলের ম্যানেজার পদে চাকরি করেন গৌরব। কাবো ডে রামা সমুদ্রসৈকতে তিনি তার স্ত্রী দীক্ষা গঙ্গওয়ারকে (২৭) হত্যা করেছেন বলে অভিযোগ।

সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, হত্যাকে দুর্ঘটনাজনিত মৃত্যু হিসেবে দেখানোর পরিকল্পনা করেছিলেন গৌরব। কিন্তু তাকে ধরিয়ে দেয় একটি ভিডিও। এক ব্যক্তির রেকর্ড করা ভিডিওর কারণে তার কীর্তি ফাঁস হয়ে যায় বলে দাবি পুলিশের।

পুলিশ সূত্রে খবর অনুযায়ী, এক বছর আগে দীক্ষাকে বিয়ে করেছিলেন গৌরব। কিন্তু তারপরও তার বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। তা নিয়ে দু’জনের মধ্যে নানা অশান্তি হত। তার জেরেই স্ত্রীকে গৌরব হত্যা করেছেন বলে পুলিশের অনুমান।

জানা গেছে, কাবো ডে রামা সমুদ্রসৈকত গৌরবের হোটেলের সামনে শুক্রবার বিকেলে স্ত্রীকে নিয়ে ঘুরতে যান গৌরব। সমুদ্রের কাছে একটি পাথুরে অংশে গিয়ে সেখানে স্ত্রীকে ডুবিয়ে মারেন। তারপর চিৎকার-চেঁচামেচি করে লোক জড়ো করেন এবং দেখাতে চান, তার অজান্তেই সমুদ্রে ডুবে গেছে স্ত্রী। পরে একটি ভিডিও পুলিশ হাতে পায় এবং সেখানেই ধরা পড়ে যায় গৌরবের কীর্তি। ওই নারীর দেহে আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles