9.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

শোয়েবের বিয়ে-বহির্ভূত সম্পর্কে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন সানিয়া

শোয়েবের বিয়ে-বহির্ভূত সম্পর্কে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন সানিয়া
সানিয়া মির্জা

সানিয়ার সঙ্গে বিয়ের সম্পর্কে আবদ্ধ থাকা অবস্থায়ই একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে গিয়েছিলেন শোয়েব মালিক। আর এতেই অতিষ্ট হয়ে উঠেছিলেন সানিয়া মির্জা। স্বামীকে এসব অবৈধ সম্পর্ক থেকে বিরত রাখারও চেষ্টা করেছেন তিনি। তবে ব্যর্থ হয়ে শেষমেস খুলা তালাকের মাধ্যমে বিচ্ছেদের পথ বেছে নেন সানিয়া। এসব তথ্য দিয়েছে শোয়েবের ছোট বোন। খবর দ্য ডেইলি পাকিস্তান

শোয়েবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন তার ছোট বোন। তিনি জানান, শোয়েবের তৃতীয় বিয়েতে পরিবারের সকলেই ক্ষুব্ধ। সানা জাভেদের সঙ্গে বিয়েতে পরিবারের কাউকে পাশে পাননি শোয়েব।

- Advertisement -

শোয়েবের বোনের দাবি, পাকিস্তানের সাবেক অধিনায়কের বিবাহ-বহির্ভূত সম্পর্কে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন সানিয়া। স্বামীকে বারবার বুঝিয়েও লাভ হয়নি। একাধিক নারীর সঙ্গে শোয়েবের সম্পর্ক মেনে নিতে পারেননি ভারতের টেনিস তারকা। বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে তারকা দম্পতির মধ্যে অশান্তি লেগেই থাকতো।

সানিয়ার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মধ্যেই বিয়ে করেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। সমাজমাধ্যমে পোস্ট করে নিজেই শনিবার জানিয়েছেন বিয়ের কথা। নববধূ পাক অভিনেত্রী সানার সঙ্গে বিয়ের পোশাকে ছবিও পোস্ট করেছেন শোয়েব।

- Advertisement -

Related Articles

Latest Articles