23.3 C
Toronto
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

ট্রেনে ছিনতাইয়ের চেষ্টা, চোরকে ঝুলিয়ে নিয়ে গেলেন যাত্রীরা!

ট্রেনে ছিনতাইয়ের চেষ্টা, চোরকে ঝুলিয়ে নিয়ে গেলেন যাত্রীরা!
ছবি সংগৃহীত

মোবাইল ছিনতাইকারীকে ধরে ট্রেনের বাইরে ঝুলিয়ে এক কিলোমিটার নিয়ে গেলেন যাত্রীরা। সম্প্রতি এমন ঘটনা ঘটেছে ভারতের বিহারে। এ ঘটনার একটি ভিডিও অনলাইনে ভাইরাল হয়েছে।

ভিডিওর ক্যাপশন অনুসারে বিহারের ভগলপুরের কাছে কালেশ নামের জায়গায় চলন্ত ট্রেনে চুরিটা করতে চেয়েছিল লোকটি। ট্রেন স্টেশন ছাড়তেই জানলার কাছে বসে থাকা এক যাত্রীর মোবাইল ছিনিয়ে পালানোর চেষ্টা করেন এক ছিনতাইকারী। কিন্তু তার হাত ধরে ফেলেন ওই যাত্রী।

- Advertisement -

ছিনতাইকারী যাত্রীর হাত ছাড়িয়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু অন্য যাত্রীরা তাকে ধরে ফেলেন। ততক্ষণে ট্রেন গতি নিয়েছিল। যাত্রীরা জানালা দিয়েই ছিনতাইকারীর হাত ধরে ট্রেনের বাইরে ঝুলিয়ে রাখেন।

মোটামুটি এক কিলোমিটারের মতো যাওয়ার পর ট্রেনের কম গতির সুযোগে দুজন লোক তাকে ছাড়িয়ে নেয়। ধারণা করা হয় তারা চোরটির সঙ্গী। অন্য যাত্রীরা ঘটনাটির ভিডিও ধারণ করে এক্সে (টুইটার) দিয়ে দেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা জামা পরা এক যুবক ট্রেনের বাইরে ঝুলছেন। তার হাত ভেতর থেকে যাত্রীরা ধরে রেখেছেন। ছিনতাইকারী ওই যুবক চলন্ত ট্রেন থেকে লাফ দেওয়ার চেষ্টা করছিলেন। আবার কখনও এক হাতে জানালা ধরে ওঠার চেষ্টা করছিলেন। কিন্তু কোনোভাবেই হাত ছাড়াতে পারছিলেন না। লাইন বদলানোর সময় ট্রেনটির গতি কমতেই ছিনতাইকারীর সঙ্গীরা তাকে যাত্রীদের হাত থেকে উদ্ধার করেন।

অবশ্য বিহারে এমন ঘটনা নতুন নয়। ২০২২ সালে বিহারেই মোটামুটি একই ধরনের আরেকটি ঘটনা ঘটে। সাহেবপুর কামাল স্টেশনে ট্রেন দাঁড়িয়ে থাকা অবস্থায় জানালা দিয়ে এক যাত্রীর ফোন চুরির চেষ্টা করে এক চোর। তখন যাত্রীরা তার হাত ধরে ফেলে। ট্রেন স্টেশন ছাড়ার পরও লোকটির হাত ধরে রাখে যাত্রীরা। মোটামুটি ১০ কিলোমিটার এভাবে ঝুলতে ঝুলতে যায় সে।

- Advertisement -

Related Articles

Latest Articles