22 C
Toronto
শুক্রবার, জুন ২১, ২০২৪

নির্মাতাকে নিয়ে মুখ খোলার হুমকি দিলেন নায়িকা

নির্মাতাকে নিয়ে মুখ খোলার হুমকি দিলেন নায়িকা
রাজ রিপা

২০২০ সালে নির্মাতা ইফতেখার চৌধুরী ঘোষনা দিয়েছিলেন নতুন সিনেমা ‘মুক্তি’র। ছবিটির সাত নায়কের বিপরীতে অভিনয়ের জন্য চুড়ান্ত করেন তরুণ অভিনেত্রী রাজ রিপা কে। পরের বছর অর্থাৎ ২০২১ সালের গোড়াতেই শুরু হয় মুক্তির শুটিং। বেশ ঘটা করে শুটিং শুরু হলেও অল্প কয়েক দিনের মধ্যে সেটা বন্ধ হয়ে যায়।

তারপর থেকে এখন অবধি চলেনি মুক্তির ক্যামেরা।

- Advertisement -

জানা যায়, সিনেমার মাত্র ৩০-৪০ ভাগ শুটিং হয়েছে। তারপর আর এগোয়নি। বলে রাখা ভালো, সিনেমাটি পরিচালনার পাশাপাশি প্রযোজকও ইফতেখার চৌধুরী।

এবার সিনেমা নির্মাণে দীর্ঘ সুত্রতা, অন্যদের সঙ্গে কাজে বাধা এসব অভিযোগ তুলে ফেসবুকে পোস্ট দিলেন নায়িকা রাজ রিপা। আজ দুপুরে তিনি পরিচালক ইফতেখার চৌধুরীকে ট্যাগ করে লেখেন, ‘‘আমি কার সাথে কাজ করবো কী করবো না এটা আমার একান্ত ব্যক্তিগত ব্যাপার। ভাই আপনি আগে ‘মুক্তি’ সিনেমা শেষ করেন, নয়তো প্রমাণগুলো নিয়ে আমি মুখ খুললে কোথাও সম্মান নিয়ে চলতে পারবেন না বলে রাখলাম ইফতেখার চৌধুরী স্যার। আমার ধৈর্য্যের কারণে এখনও ভালো আছি, ভালো থাকতে দেন, নয়তো আমার মাথার তার ছিঁড়ে গেলে কিন্তু আমি ধ্বংস হওয়ার আগে আপনাকে ধ্বংস করবো, কসম আল্লাহর।

পোস্টটি প্রসঙ্গে জানতে কালের কন্ঠ যোগাযোগ করেছিল রাজ রিপার সঙ্গে। তিনি বলেন, ‘সিনেমাটি অনেকদিন ধরে আটকে রেখেছেন। এখন শুটিংও শেষ করছেন না আবার আমি অন্য কোথাও কাজ করি সেটাও চাইছেন না। এভাবে তো চলতে পারে না। আমার ক্যারিয়ার সংকটে পড়েছে।

যদিও পোস্ট দেয়ার ঘণ্টা খানেক পর সেটি অনলি মি করেন রাজ রিপা। তবে অল্প সময়ের মধ্যেই পোস্টটির স্ক্রিনশট চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপে শেয়ার হয়েছে।

এদিকে নায়িকার পোস্টটি প্রসঙ্গে জানতে চাইলে পরিচালক ইফতেখার চৌধুরী বলেন, ‘আমি এখনো পোস্টটি দেখিনি তাই কিছু বলতে পারছি না। তবে আমাদের সিনেমার অল্প কিছু অংশের শুটিং বাদ আছে। সেটা শেষ করেই ছবিটি মুক্তি দিবো।’

যদিও এরমধ্যে ছবিটির পোস্টার ও টিজার মুক্তি দেয়া হয়েছে। যেখানে অন্যরকম লুকে দেখা গেছে নায়িকা রাজ রিপাকে।

উল্লেখ্য, রাজ রিপার চলচ্চিত্রে অভিষেক হয় রায়হান রাফি পরিচালিত ‘দহন’ সিনেমার মাধ্যমে। এছাড়া তিনি মডেলিং ও টেলিভিশন নাটকে অভিনয় করছেন। গেল বছর তিনি জাজ মাল্টি মিডিয়ার ‘ময়না’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন। কিছুদিন আগে সেলিব্রেটি ক্রিকেট লীগে খেলতে গিয়েও আলোচনায় আসেন রাজ রিপা।

- Advertisement -

Related Articles

Latest Articles