25.7 C
Toronto
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

বাবার কাছে কার বিরুদ্ধে ‘নালিশ’ দিলেন আমির-কন্যা

বাবার কাছে কার বিরুদ্ধে ‘নালিশ’ দিলেন আমির-কন্যা
ছবি সংগৃহীত

ইরা খান, আমির খানের কন্যা। সদ্য বিয়ে করছেন। তার বিয়ে উপলক্ষ্যে গত দুই সপ্তাহ ধরে হই হই রব মায়ানগরীতে। শনিবার ছিল আমির-কন্যার বিয়ের রিসেপশনের অনুষ্ঠান। প্রায় গোটা বলিউডে উপস্থিত ছিল আইরা ও নূপুরে শিখরের বিয়ের রিসেপশন পার্টিতে। একমাত্র মেয়ের বিয়ে বলে কথা! কোনো খামতি রাখতে চাননি বলিউডের ‘মিস্টার পারফেক্শনিস্ট’। একবার আইনি বিয়ে হয়েছে মুম্বাইতে। তার পর ৮-১০ জানুয়ারি উদয়পুরে ছিল হোয়াইট ওয়েডিং। ১৩ জানুয়ারি ছিল মুম্বাইতে বিশেষ অনুষ্ঠানে। সে দিনের অনুষ্ঠানে সব ঠিক এগোলেও হঠাৎই রুষ্ট হন আমির-কন্যা। তা-ও আবার ‘ফটোগ্রাফাররা’দের উপর।

এমনিতে হাসিখুশি। কিন্তু ক্যামেরা দেখলে অনেক তারকা সন্তানই বিরক্ত হন। কেউ কেউ আবার মুখ ফিরিয়েও নেন। কিন্তু ইরা অবশ্য সেই তালিকায় একেবারেই পড়েন না। বরং যে কোনো মুহূর্তে সহযোগিতার চেষ্টাই করেন। তবে মুম্বাইয়ের অনুষ্ঠানের দিনে স্বামী নূপুরকে সঙ্গে নিয়ে আলোকচিত্রীদের সামনে পোজ দিতে এলে তাদের নাম ধরে ডাকাডাকি শুরু করেন আলোকচিত্রীরা। কোন দিকে তাকাতে হবে, নির্দেশ দিতে শুরু করেন। হঠাৎই দেখা যায় বাবা আমিরকে ডেকে কিছু যেন নির্দেশ দিলেন তাদের মধ্যেই কেউ।

- Advertisement -

আমির-কন্যাকে বলতে শোনা যায়, ‘বাবা, আমার নামের উচ্চারণটা এক বার বলে দাও, ওটা ‘ইরা’ নয়, ‘আইরা’।’ আর তাতে ক্যামেরার দিকে তাকিয়ে আমির বলে ওঠেন, ‘ওর নাম আইরা।’ আসলে ইংরেজিতে আমির-কন্যার নামের বানান দেখে অনেকেই এই ভুল করে বসেন। তবে নিজেই এবার ভুল শুধরে দিলেন আইরা। এর আগে কাজল-কন্যার নামও ভুল উচ্চারণ করেছিলেন ফটোগ্রাফাররা। সেই সময় অভিনেত্রীর মেয়ে জানান, তার নাম নাইসা নয়, নিসা। এবার খানিক সেই পথেই হাঁটলেন আইরা।

- Advertisement -

Related Articles

Latest Articles