9.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

যে কারণে স্বামী শোয়েব মালিকের সব ছবি মুছে দিলেন সানিয়া মির্জা

যে কারণে স্বামী শোয়েব মালিকের সব ছবি মুছে দিলেন সানিয়া মির্জা

বেশ কিছু দিন সব চুপচাপ থাকার পর ফের আলোচনায় সানিয়া মির্জা-শোয়েব মালিক। তাদের বিচ্ছেদের জল্পনা হচ্ছে আরো তীব্র।

- Advertisement -

সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শোয়েবের সব ছবি মুছে দিলেন ভারতীয় টেনিস তারকা। একটিমাত্রই ছবি রয়েছে। সেখানে সানিয়া এবং শোয়েবের সঙ্গে তাদের ছেলে ইজহান রয়েছেন। সেই ছবির ক্যাপশনে শোয়েবের বিশেষ নামোল্লেখ নেই। ইজহানের জন্মদিন উপলক্ষে সেই ছবিটি পোস্ট করেছিলেন সানিয়া।

অনেক মাস ধরেই সানিয়া এবং শোয়েবের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। বিভিন্ন কাজে, আকারে-ইঙ্গিতে একে অপরের সঙ্গে দূরত্ব তারা বুঝিয়ে দিয়েছেন। এ বারের কাজ আবার তাদের প্রচারে এনে ফেলেছে। ইদানিং শোয়েবের সম্পর্কে কোথাও কোনও কথা বলেননি সানিয়া। শোয়েবও সানিয়াকে নিয়ে মুখ খোলেননি। ধীরে ধীরে বিচ্ছেদের জল্পনা আরও জোরদার হচ্ছে।

কিছু দিন আগে পর্যন্তও শোয়েবের ইনস্টাগ্রাম বায়োতে লেখা থাকত সানিয়ার স্বামী হিসাবে। এর পর নিজেকে একজন ‘সুপারউওম্যান’-এর স্বামী হিসেবেও উল্লেখ করেছিলেন শোয়েব। সেই বাক্য সরিয়ে নিয়েছেন। এমনকি তার ইনস্টাগ্রামেও সানিয়ার ছবি খুঁজে পাওয়া যাবে না। তবে ছেলে ই‌জহানের সঙ্গে অনেক ছবি রয়েছে।

কিছু দিন আগে সানিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে শোয়েবকে প্রশ্ন করা হয়েছিল। তিনি মজা করে বলেছিলেন, ‌‘অনেকেই তো বলছে আমাদের সম্পর্ক নাকি ভাল নেই। আপনাদের কী মনে হয়?’ তারপরেও চর্চা থামেনি। বরং এ বার তা আরও প্রকট হল।

- Advertisement -

Related Articles

Latest Articles