14.4 C
Toronto
শনিবার, জুন ১৫, ২০২৪

স্বামীকে ‘খুশি থাক, বাই’ লিখে নিজেকে শেষ করলেন স্ত্রী

স্বামীকে ‘খুশি থাক, বাই’ লিখে নিজেকে শেষ করলেন স্ত্রী
ছবি সংগৃহীত

টঙ্গীতে পারিবারিক কলহের জের ধরে স্বামীকে ‘খুশি থাক, বাই’ লিখে সেলফি পাঠিয়ে আত্মহত্যা করেছেন আঁখি আক্তার রুমি (২০) নামে এক গৃহবধূ।

শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে টঙ্গীর গাজীবাড়ি পুকুর পার এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত আঁখি আক্তার রুমি যশোর জেলার মনিরামপুর উপজেলার তেতুলিয়া গ্রামের আক্তারুজ্জামানের মেয়ে। তিনি স্বামীর সঙ্গে টঙ্গীর গাজীবাড়ি পুকুর পার এলাকায় জনৈক ইব্রাহীমের বাড়িতে ভাড়া থাকতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত আঁখি স্বামী সুমনের সঙ্গে গাজীবাড়ি পুকুর পার এলাকায় বসবাস করতেন। তার স্বামী সুমন বাসার পার্শ্ববর্তী স্থানীয় একটি সিকিউরিটি কম্পানিতে নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

পারিবারিক কলহের জেরে শনিবার দুপুরে স্বামী সুমনের মোবাইল ফোনের ইমোতে গলায় ওড়না পেঁচিয়ে সেলফি পাঠান আঁখি আক্তার রুমি। পরে ‘খুশি থাক বাই‘ লিখে মেসেজ দেয়।

মেসেজ পেয়ে দ্রুত বাসায় আসেন সুমন। এ সময় বাসার দরজা বন্ধ পেয়ে স্থানীয়দের সহযোগিতায় দরজা ভেঙে ভেতরে ঢুকে সিলিং ফ্যানের সঙ্গে স্ত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান সুমন। পরে তাকে উদ্ধার করে দ্রুত টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা।

ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

- Advertisement -

Related Articles

Latest Articles