7.9 C
Toronto
শুক্রবার, মার্চ ১, ২০২৪

যৌন হেনস্তার বিষয়ে সরব, পর্ন অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার

যৌন হেনস্তার বিষয়ে সরব, পর্ন অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার
থাইনা ফিল্ডস

পেরুর প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র তারকা থাইনা ফিল্ডস-এর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। জানা যাচ্ছে, মৃত্যুকালে থাইনার বয়স ছিল মাত্র ২৪ বছর। তিনি পেরুর পরিচিত প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র তারকাদের মধ্যে একজন ছিলেন। চলতি সপ্তাহেই অভিনেত্রীকে তাঁর নিজের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়।

কয়েকমাস আগেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে যৌন হেনস্তার বিষয়ে সরব হয়েছিলেন থাইনা ফিল্ডস। অভিযোগ এনেছিলেন, তাঁর কাজের বিষয়ে তাকে হেনস্তা করা হয়।
একজন প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র নির্মাতা আলেজান্দ্রা সুইট অভিনেত্রী থাইনা ফিল্ডসের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তিনি থাইনার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন বলেই জানা যায়।

- Advertisement -

পেরুর এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সেই চলচ্চিত্র নির্মাতা বলেন, ‘আমি এই মৃত্যুর বিষয়ে আর কোনো বিবরণ দিতে পারছি না। কারণ আমি এই খবরে ভেঙে পড়েছি। আমি শুধু আপনাদের ওর জন্য প্রার্থনা করতে বলব। যারা ওর প্রকৃত অর্থে প্রশংসা করেছেন, এমন নয় যে ওকে শুধুই খারাপ দৃষ্টিতে দেখেছেন।

আমি নিশ্চিত যে ও ছিল একজন ছোট্ট দেবদূত।’

এছাড়াও মিল্কি পেরু নামে এক প্রযোজনা সংস্থা যারা অভিনেত্রী ফিল্ডসের সঙ্গে কাজ করেছেন, তারাও অভিনেত্রীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। সামাজিক মাধ্যমে তারা লিখেছেন, ‘আমরা এখনও এটা বিশ্বাস করতে পারছি না। আশা করি কেউ আমাদের এই খারাপ স্বপ্ন থেকে জাগিয়ে তুলবে। আমরা আপনাকে আরও একবার দেখতে চাই।

আপনি সবসময় আমাদের হৃদয়ে থাকবেন। আমাদের আপনার জীবনের অংশ হতে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।’

গত আট মাস আগেই ইন্ডাস্ট্রিতে যৌন হেনস্তার বিষয়ে সরব হয়েছিলেন থাইনা। অভিনেত্রী বলেছিলেন, ‘আমি প্রাপ্তবয়স্ক সামগ্রী তৈরি করা শুরু করার পরে যৌন হয়রানি ও নির্যাতনের শিকার হয়েছি। প্রথমে অনেকে ভেবেছিল যে আমাকে কাজে নিয়ে ওরা আমার সঙ্গে যা খুশি তাই করতে পারে। সেদিন আমি বাড়ি ফিরে স্নান করেছিলাম এবং ভীষণ কেঁদেছিলাম। এটা আমার সঙ্গে অনেকবার ঘটেছে। একজন নারী হওয়া এবং প্রাপ্তবয়স্কদের বিষয়বস্তু তৈরি করা খুব কঠিন, যখন সমাজ আক্ষরিক অর্থে খুব খারাপ।’

থাইনা ফিল্ডস টিকটকে বেশি সক্রিয় ছিলেন। সেখানে তার দুই লাখ ২৫ হাজারের বেশি অনুসারী ছিল।

- Advertisement -

Related Articles

Latest Articles