9.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

স্কুল মাঠে ছাত্রের সঙ্গে যৌনতা, গ্রেফতার শিক্ষিকা

স্কুল মাঠে ছাত্রের সঙ্গে যৌনতা, গ্রেফতার শিক্ষিকা

স্কুল মাঠে ১৬ বছর বয়সী এক ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন এবং অন্যান্য ছাত্রদের নজরদারির কাজে ব্যবহার করার অভিযোগে এক স্কুলশিক্ষিকা গ্রেফতার হয়েছেন। যুক্তরাষ্ট্রের মিসৌরির এ ঘটনায় গ্রেফতার স্কুলশিক্ষকা পুলাস্কি কাউন্টির ল্যাকি হাই স্কুলে গণিত পড়াতেন।

- Advertisement -

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) এক প্রতিবেদনে সংবাদমাধ্যম দ্য ইন্ডিপেনডেন্ট জানিয়েছে, গ্রেফতারকৃত স্কুলশিক্ষিকার নাম হেইলি ক্লিফটন কারম্যাক। তাকে এ সপ্তাহে টেক্সাসে একটি শিশুর শ্লীলতাহানি, ধর্ষণ ও একজন ছাত্রের সঙ্গে যৌন সম্পর্কের মতো অপরাধের অভিযোগে গ্রেফতার করা হয়৷

পুলিশ জানিয়েছে, হেইলিকে টেক্সাস থেকে গ্রেফতার করা হয়েছে। একইসঙ্গে তার বিরুদ্ধে ২৫ লাখ মার্কিন ডলারের বন্ড নির্ধারণ করে মিসৌরিতে ফেরত পাঠানোর কাজ শুরু হয়েছে।

আদালতের নথিতে বলা হয়েছে, ছাত্রের সঙ্গে ওই শিক্ষিকার অনৈতিক সম্পর্কের বিষয়ে ল্যাকি স্কুলের সুপারিনটেনডেন্ট এবং হাইস্কুলের অধ্যক্ষ অবগত ছিলেন, কিন্তু তারা শিক্ষিকা হেইলি ক্লিফটনের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেননি। পরে স্কুলের অন্য এক ছাত্র শিক্ষিকার সঙ্গে ছাত্রের অনৈতিক সম্পর্কের বিষয়ে পুলিশকে অবগত করে। ছাত্রটি শিক্ষককে ‘ছাত্রের সঙ্গে খুব ঘনিষ্ঠ’ হিসেবে বর্ণনা করে।

এর আগে গত ডিসেম্বরে কর্মকর্তারা ওই শিক্ষিকার মোবাইল ফোন নিয়ে অনুসন্ধানের পরোয়ানা পায়। ওয়ারেন্ট প্রদানকারী একজন কর্মকর্তা বলেছেন, মিসেস ক্লিফটন-কারম্যাক কোনো সমস্যা ছাড়াই তার ফোনটি হস্তান্তর করেছেন। তবে ডিভাইসের বিষয়বস্তু দেখার জন্য পরামর্শে পাসওয়ার্ড দিতে অস্বীকার করেন। তার অ্যাটর্নি তাকে পাসওয়ার্ড না দেয়ার পরামর্শ দেন।

পরে কর্মকর্তারা বিশেষ ব্যবস্থায় মোবাইলের লক খুলে ফেলেন। অনুসন্ধান চালিয়ে জব্দকৃত মোবাইলে তারা মিসেস ক্লিফটন-কারম্যাক এবং ওই ছাত্রের মধ্যে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বলা একটি কথোপকথন খুঁজে পান। তবে ওই শিক্ষিকা শিক্ষার্থীদের সঙ্গে অনুপযুক্ত সম্পর্কে জড়ানোর কথা অস্বীকার করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles