14.4 C
Toronto
শনিবার, জুন ১৫, ২০২৪

অবশেষে বিয়ের পিঁড়িতে মৌসুমী হামিদ, পাত্র কে?

অবশেষে বিয়ের পিঁড়িতে মৌসুমী হামিদ, পাত্র কে?

অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। গতকাল বুধবার সন্ধ্যায় হয়ে গেল তার গায়ে হলুদ। আগামীকাল শুক্রবার তাদের বিয়ে সম্পন্ন হবে বলে জানা গেছে।

- Advertisement -

ইতিমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেয়েছে এই তারকার গায়ে হলুদের বেশ কিছু ছবি। শোনা যাচ্ছে, দীর্ঘদিনের বন্ধুকে বিয়ে করেছেন তিনি। তার বর ঢাকার ছেলে আবু সাইয়িদ রানা। তিনিও বিনোদন মাধ্যমের সঙ্গে জড়িত। তবে তিনি কাজ করেন ক্যামেরার পেছনে। বিয়ে প্রসঙ্গে মৌসুমী হামিদ বা রানা কেউই মুখ খোলেননি।

অবশেষে বিয়ের পিঁড়িতে মৌসুমী হামিদ, পাত্র কে?

গতকাল বুধবার রাতে তাদের গায়ে হলুদের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে চলে আসে। সেই ছবির সূত্র ধরে কথা হয় মৌসুমীর ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু ও অভিনয়শিল্পীর সঙ্গে।

তারা বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। জানা যায়, অভিনেত্রীর পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুদের নিয়ে বিয়ের আয়োজন সারছেন। বিয়ের পরে দেশের বাইরে হানিমুনে যাওয়ার কথা রয়েছে তাদের।

অবশেষে বিয়ের পিঁড়িতে মৌসুমী হামিদ, পাত্র কে?

এদিকে বিয়ের খবরে মৌসুমী হামিদকে অভিনন্দন জানিয়েছেন সহকর্মীরা। নব দম্পতির ভবিষ্যৎ জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন তারা। এক শুভেচ্ছাবার্তায় অভিনেত্রী জাকিয়া বারী মম লিখেছেন, খুব খুশি তোমার জন্য। নতুন জীবনের জন্য শুভকামনা মৌসুমী।

গত কয়েকদিন আগেই শোনা গিয়েছিল মৌসুমীর বিয়ের গুঞ্জন। সে সময় অভিনেত্রীকে বিয়ের প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এখনো বিয়ে করিনি। যদি এমন কিছু করি তাহলে সবাইকে জানিয়েই করব।’

তাহলে বিয়ের বিষয়টি কী সম্পূর্ণ গুজব? এমনটাও বলতে নারাজ এই অভিনেত্রী। তার ভাষায়, ‘যতক্ষণ না বিয়ের সবকিছু চূড়ান্ত হচ্ছে, তার আগে কিছু বলা যাবে না। দোয়া করেন, গুজব যেন সত্যি হয়। আশা করি, কিছুদিনের মধ্যে আপনাদের একটি খবর দিতে পারব।’

অবশেষে বিয়ের পিঁড়িতে মৌসুমী হামিদ, পাত্র কে?

উল্লেখ্য, লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে সাতক্ষীরার মেয়ে মৌসুমী হামিদ বিনোদন অঙ্গনে পা রাখেন। তারপর অভিনয় করেছেন নাটক ও চলচ্চিত্রে। তার ক্যারিয়ারের বয়স এক যুগেরও বেশি। সর্বশেষ গত বছরের ১৮ আগস্ট মুক্তি পেয়েছে মৌসুমী অভিনীত সিনেমা ‘১৯৭১ সেইসব দিন’।

এ ছাড়া মৌসুমী হামিদ অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় দিন গুণছে। সিনেমা দুটি হচ্ছে, সোহেল রানা বয়াতি পরিচালিত ‘নয়া মানুষ’ ও হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘যাপিত জীবন’।

- Advertisement -

Related Articles

Latest Articles