6.4 C
Toronto
রবিবার, মার্চ ৩, ২০২৪

সংরক্ষিত আসনের এমপি হতে চান অপু বিশ্বাস

সংরক্ষিত আসনের এমপি হতে চান অপু বিশ্বাস
অপু বিশ্বাস

বিনোদন বাজারের অন্তত ৬জন তারকা এবার নির্বাচন করছেন। আসাদুজ্জামান নূর, মমতাজ বেগম, ফেরদৌস, ডলি সায়ন্তনী, মাহিয়া মাহি ও নকুল কুমার। তারা প্রত্যেকে প্রচারণার প্রথম দিন থেকে শেষ পর্যন্ত নিজ নিজ নির্বাচনি আসনের হাটে, মাঠে, ঘাটে- প্রায় জীবন দিয়ে ফেলেছেন ভোটারদের মন জয় করতে।

বিনোদন অঙ্গনের আরেক আলোচিত মুখ অপু বিশ্বাস জানালেন তার সংসদীয় টার্গেটের কথা। সংরক্ষিত মহিলা আসনে এমপি হতে চান তিনি। দরকার শুধু দল প্রধানের সম্মতি। সহকর্মী ফেরদৌসের প্রচারণায় অংশ নিয়ে এমন তথ্যই জানালেন অপু বিশ্বাস।

- Advertisement -

অপু বলেন, ‘আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর সংরক্ষিত মহিলা আসন থেকে মনোনয়নপত্র নিয়েছিলাম। পাইনি তখন। এবারও মনোনয়ন নিতে চাই। সবাই জানেন, আমি মনে-প্রাণে আওয়ামী লীগ ধারণ করি। সে কারণেই সংরক্ষিত আসনের মনোনয়ন চাই।’

সংসদের সংরক্ষিত আসনে বসে অপু কী করতে চান, জানালেন সেটাও। বলেন, ‘নারীদের নিয়ে কাজ করতে চাই। আমার বিশ্বাস, এই দায়িত্ব পালন করার মতো যোগ্যতা আমার আছে।’

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন ফেরদৌস আহমেদ। তার প্রচারণায় প্রায়শই দেখা গেছে অপু বিশ্বাসকে।

- Advertisement -

Related Articles

Latest Articles