14.4 C
Toronto
শনিবার, জুন ১৫, ২০২৪

কমবয়সী যৌনসঙ্গী পছন্দ করেন বিল ক্লিনটন!

কমবয়সী যৌনসঙ্গী পছন্দ করেন বিল ক্লিনটন!
জেফরি এপস্টাইন ও বিল ক্লিনটন

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের সঙ্গে হোয়াইট হাউজের তৎকালীন শিক্ষানবিশ মনিকা লিউইনস্কির বিবাহবহির্ভুত সম্পর্ক নিয়ে বিশ্বজুড়ে কম আলোচনা হয়নি। এর মধ্যে আবারও যৌন কেলেঙ্কারিতে উঠে এল ক্লিনটনের নাম। শুধু তা-ই নয়, জানা গেছে যৌনসঙ্গী হিসেবে কমবয়সীদের পছন্দ করেন ক্লিনটন; এমনটাই দাবি ছিল কুখ্যাত যৌন অপরাধী জেফরি এপস্টাইনের।

গত বৃহস্পতিবার নিউইয়র্ক আদালত জেফরি এপস্টাইনের সঙ্গে সম্পর্কিত মামলার কিছু নথি প্রকাশ করে। ‘জেফরি এপস্টেইন লিস্ট’ নামের এই নথিতে যে ১৭০ জনের নাম রয়েছে তার মধ্যে রয়েছেন ক্লিনটনও। নথি অনুযায়ী জেফরির দাবি, ক্লিনটন যৌনসঙ্গী হিসেবে কমবয়সীদের পছন্দ করতেন। এ ঘটনায় মার্কিন রাজনৈতিক মহলে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

- Advertisement -

জানা গেছে, জেফরির ব্যক্তিগত বিমানে চড়েছিলেন ক্লিনটন। ২০১৬ সালে একটি শুনানির সময় জোহানা সজোবার্গ নামের এক ভুক্তভোগী বলেন, জেফরি দাবি করেছিলেন, যৌনসঙ্গীর ক্ষেত্রে ক্লিনটন কমবয়সীদের পছন্দ করেন। প্রকাশ্যে আসা নথিতে অন্ততপক্ষে ৫০ বার ক্লিনটনের নাম রয়েছে।

উল্লেখ্য, গত বুধবার প্রায় এক হাজার পাতার নথি প্রকাশ করে নিউইয়র্ক আদালত। বৃহস্পতিবার প্রকাশিত হয় আরও ৩০০ পাতার নথি। এসব নথিতে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, পদার্থবিদ স্টিফেন হকিং, পপ কিং মাইকেল জ্যাকসন থেকে শুরু করে আরও বহু প্রভাবশালী ব্যক্তির নাম রয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles