7 C
Toronto
রবিবার, মার্চ ৩, ২০২৪

ক্ষমা চাইছেন সাইফপুত্রের প্রেমিকা, ফাঁস চ্যাট

ক্ষমা চাইছেন সাইফপুত্রের প্রেমিকা, ফাঁস চ্যাট
আলোচিত চ্যাট

এখনও চলচ্চিত্রে পা রাখেননি সাইফ আলি খানের পুত্র ইব্রাহিম। তবে এর মধ্যেই শ্বেতা তিওয়ারি কন্যা পলক তিওয়ারির সঙ্গে প্রেম করছেন তিনি। কখনও এই জুটি একসঙ্গে সিনেমা দেখতে যাচ্ছেন তো কখনও একসঙ্গে পার্টিতে মজা করছেন।

এদিকে ইব্রাহিম ও তার বোন সারা আলি খানের সঙ্গে বেশ ভালো বন্ধুত্ব ওরির। প্রায়শই একসঙ্গে পার্টি করেন তারা। তবুও ইব্রাহিমের প্রেমিকার সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন ওরি! সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে পলক-ওরির ব্যক্তিগত কথোপকথন। যা নিয়ে শুরু হয়েছে তুমুল বিতর্ক।

- Advertisement -

ভাইরাল চ্যাটে দেখা যায়, ওরির কাছে ক্ষমা চাইছেন পলক। কিন্তু ক্ষমা করা তো দূর, উল্টো পলককে হেয় করে কথা বলেন ওরি। চ্যাটের শুরুতে পলক লেখেন, ‘পলক বলছিলাম, যদি তুমি ক্ষমাই চাও তাহলে…’। পলকের বক্তব্য শেষ হওয়ার আগেই মধ্যমার ইমোজি পাঠান ওরি। তারপর পলক আবার লেখেন, ‘সারাকে সম্মান করি, সেজন্যই আমি বলছিলাম’। এর জবাবে ওরি বলেন, ‘না বাবু, আমি দুঃখিত। হয় তুমি নিজের আত্মসম্মানের জন্য (সারার জন্য নয়) ক্ষমা চাও। কারণ তুমি জানো না কীভাবে কথা বলতে হয়’। পলক শেষে জানান, ‘আমি ক্ষমা চেয়ে নিলাম’।

কী নিয়ে তাদের মধ্যে ঝামেলা তা বোঝা যায়নি। তবে ভাইরাল সেই চ্যাটে সারার নাম দেখে নেটিজেনরা বুঝে নিয়েছেন, আলোচিত ইব্রাহিমের বোন সারা আলি খানের কথাই বলেছেন পলক। হয়তো তাদের মধ্যে কোনো ঝামেলা নিয়েই ফাঁস হয়েছে এই চ্যাটের স্ক্রিনশট।

সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ অভিনয়ে হাতেখড়ি পলকের। এর আগে সহ পরিচালক হিসাবে কাজ করেছেন শ্বেতা তিওয়ারির মেয়ে। ২০২১-এ মুক্তি পাওয়া সালমান অভিনীত ছবি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এ পরিচালক মহেশ মাঞ্জরেকরের সহকারী ছিলেন পলক। তবে তার সবচেয়ে বেশি জনপ্রিয়তা হার্ডি সন্ধুর মিউজিক ভিডিও, ‘চান্দ দি কুরি’র সুবাদে।

- Advertisement -

Related Articles

Latest Articles