20.9 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

মেয়ের বিয়েতে সাবেক ২ স্ত্রীকে যেভাবে সামলালেন আমির

মেয়ের বিয়েতে সাবেক ২ স্ত্রীকে যেভাবে সামলালেন আমির
ছবি সংগৃহীত

স্যান্ডো গেঞ্জি আর শর্টস পরে বিয়ে করলেও, পাপারাজ্জির সামনে পোজ দিতে সেজেগুজেই হাজির হলেন ইরা এবং নূপুর। সঙ্গে ছিলেন ইরার সুপারস্টার বাবা আমির খান। সেসময় আমিরের জামাই নূপুর পরেছিলেন ডিজাইনার ধুতি-পাঞ্জাবি, আর মেয়ে ইরার পরনে ছিল ফিরোজা রঙের এমব্রয়ডারি করা মখমলের ব্লাউজ, গর্জাস হারেম প্যান্ট আর নেটের ওড়না। তথাকথিত বরকনের পোশাক ছেড়ে নিজেদের বিয়েতে ফ্যাশানের নতুন সংজ্ঞা তৈরি করেছেন ইরা ও নূপুর।

এদিকে ইরা ও নূপুরকে নিয়ে যখন তাদের গোটা পরিবার পাপারাজ্জির ক্যামেরায় পোজ দিচ্ছেন, তখন এ-কী করে বসলেন আমির! মেয়ে, জামাই, মেয়ের শাশুড়িমা ও দুই ছেলের সামনেই সাবেক স্ত্রী কিরণের ঠোঁটে ঠোঁট ডোবালেন সুপারস্টার। আমিরের ছেলে জুনেইদ তখন বাবা আর সৎ মায়ের দিকেই তাকিয়ে ছিলেন। আর আমিরের এই কাণ্ড দেখে নেটনাগরিকদের প্রশ্ন, ‘মুখে না বললেও সত্যিই কি অস্বস্তিতে পড়েননি আমিরের ছেলে?’ এদিকে ঠিক এরপরেই আমির চলে গেলেন সাবেক প্রথম স্ত্রী রিনা দত্তের পাশে। রিনার পাশে দাঁড়িয়েই ছবি তুললেন অভিনেতা।

- Advertisement -

এদিকে সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিও উঠে আসতেই নেটপাড়ায় কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। আমির ও তার পরিবারকে ট্রোল করতে ছাড়েননি নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘পুরো পরিবারেরই দেখছি মানসিক স্থিতি হারিয়ে ফেলেছে!’, কেউ লিখেছেন, ‘আমিরের পুরো পরিবারই নকল!’ কারোর কথায়, ‘আমির তো দেখছি পুরোটাই ভুয়া, ডিভোর্স দেওয়ার পরও এইসব!’ কারোর প্রশ্ন, ‘প্রথম স্ত্রীর সামনেই দ্বিতীয় স্ত্রীকে চুমু!’ কারোর কটাক্ষ, ‘এরা সত্যিই স্বাভাবিক তো?’

- Advertisement -

Related Articles

Latest Articles