24.3 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

জাল কার্ডবোর্ড লাইসেন্স প্লেট জব্দ

জাল কার্ডবোর্ড লাইসেন্স প্লেট জব্দ
চুরির ব্যাপারে ফোন কল পেয়ে কার্ডবোর্ডে তৈরি দুইটি জাল লাইসেন্স প্লেট জব্দ করেছে পুলিশ

চুরির ব্যাপারে ফোন কল পেয়ে কার্ডবোর্ডে তৈরি দুইটি জাল লাইসেন্স প্লেট জব্দ করেছে পুলিশ। সন্দেহভাজনদের ব্যবহৃত গাড়িতে এগুলো ব্যবহার করা হচ্ছিল।

পুলিশ বলেছে, মনার্ক ড্রাইভ বিজনেসের কল পেয়ে ২০ ডিসেম্বর বেলা ২টা ২৫ মিনিটে ব্যবস্থা নেয় পুলিশ। তারা খবর পায় যে, সম্প্রতি একাধিক চুরির ঘটনায় সন্দেহভাজনদের একটি গ্রুপকে ইলেক্ট্রনিক সামগ্রী দিয়ে একটি শপিং কার্ট ভরতে দেখা গেছে। পুলিশ কর্মকর্তারা ব্যবসা প্রতিষ্ঠানটিতে পৌঁছালে সন্দেহভাজনরা কোনো সামগ্রী না নিয়েই ওই স্থান ত্যাগ করে।

- Advertisement -

যদিও পুলিশ পরবর্তীতে সন্দেহভাজনদের সঙ্গে কথা বলে এবং তদন্ত শুরু করে। পুলিশ জানিয়েছে, তদন্তকালে পুলিশ জানতে পারে যে, তাদের গাড়িতে যে লাইসেন্স প্লেট লাগানো তা কার্ডবোর্ড দিয়ে তৈরি। এটা জাল সেটা যাতে বোঝা না যায় সেজন্য আর্ট এবং ক্র্যাফট দক্ষতা কাজে লাগানো হয়। কার্ডবোর্ডের প্লেটের ঘটনাস্থলে থাকা গাড়ির সঙ্গে কোনো সম্পর্ক না থাকলেও একই মডেল ও রঙের অন্য একটি গাড়ির সঙ্গে লাইসেন্স প্লেটটি মিলে যায়।

এরপর পুলিশ তিন সন্দেহভাজনের সবাইকে হেফাজতে নেয়। সেই সঙ্গে জাল লাইসেন্স প্লেট এবং সামান্য পরিমাণ কোকেন ও মেথামফেটামিন জব্দ করে। সন্দেহভাজনরা হচ্ছে, ব্যারির বাসিন্দা ৩৩ বছর বয়সী লাভপ্রীত সিং, ব্র্যাম্পটনের বাসিন্দা ২৮ বছর বয়সী প্রাভপ্রীত সিং এবং ব্র্যাম্পটনের বাসিন্দা ৩৭ বছর বয়সী রাজবিন্দার মাঙ্গাত। তাদের বিরুদ্ধে সাকল্যে আটটি অভিযোগ আনা হয়েছে। পিস অফিসারদের কাজে বাধা প্রদানও এর মধ্যে অন্তর্ভুক্ত।

- Advertisement -

Related Articles

Latest Articles