7.1 C
Toronto
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

শীতল জলে উষ্ণতা ছড়াচ্ছেন সোহানা সাবা

শীতল জলে উষ্ণতা ছড়াচ্ছেন সোহানা সাবা
সোহানা সাবা ছবি ফেসবুক থেকে নেয়া

জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা বিশেষ কিছু কাজের মাধ্যমে দর্শক নন্দিত হয়েছেন। তিনি একাধারে মডেল ও অভিনেত্রী। সমান তালে কাজ করে চলেছেন ছোট পর্দা, বড় পর্দা ও ওটিটিতে।

এদিকে নতুন বছরের প্রথম দিন সোমবার (১ জানুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট করেছেন অভিনেত্রী। গোসলের বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি।

- Advertisement -

বেশ কিছু ছবি দিয়ে সাবা ক্যাপশনে লেখেন, ‘হে হিম হে অর্ণব হে সমীরণ, হে অসঙ্গত হে বিকিরণ, সমস্ত ভ্রান্তি এ অব্দে থুয়ে, লয়ে যাও মোরে সুন্দর সন।’

প্রায়ই নতুন নতুন ছবি দিয়ে নেটিজেনদের নজর কাড়েন সাবা। আর আজ পানিতে ভেজা সোহানা সাবা নিজেকে নতুন করে চেনালেন। সাবার এই ছবিগুলো নেটিজেনদের মনে ঝড় তুলেছে।

সবুজ শাড়ি পরে ফটোশুটের নতুন ছবিগুলো ফেসবুক, ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। নতুন পোস্ট করা ছবিগুলোতে সোহানা সাবাকে আবেদনময়ী রূপে দেখা গেছে। যা পছন্দ করেছেন ভক্তরা। কেউ আবার মজা করে বলেছেন, ‘এই শীতে উষ্ণতার জন্য ছবিগুলোই যথেষ্ট।’

‘আয়না’, ‘খেলাঘর’, ‘চন্দ্রগ্রহণ’, ‘প্রিয়তমেষু’ থেকে ‘বৃহন্নলা’—বড় পর্দায় নিজের কাজের জন্য প্রশংসিত হয়েছেন সোহানা সাবা। অভিনেত্রী তার বাবা-মায়ের হাত ধরে মিডিয়া জগতে আসেন।

কবরী পরিচালিত ‘আয়না’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় পথচলা শুরু তার। দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি তিনি সিনেমা প্রযোজনাতেও আসছেন। জানা গেছে, তার নিজস্ব প্রযোজনা সংস্থা ‘খামারবাড়ি’ থেকে সেই যাত্রা শুরু হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles