20.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

ঐশ্বরিয়া-অভিষেকের পুরোনো ভিডিও ভাইরাল, ভক্তরা বলছেন ‘সরলতা’

ঐশ্বরিয়া-অভিষেকের পুরোনো ভিডিও ভাইরাল, ভক্তরা বলছেন ‘সরলতা’
<br >ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন

ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের বিবাহ বিচ্ছেদ এখন বলিউডপাড়ার সবচেয়ে আলোচিত বিষয়। তাদের বিচ্ছেদ নিয়ে চারদিকে চলছে নানা আলোচনা। এরই মধ্যে পুরোনো একটি ভিডিও সামনে এসেছে।

সেখানে দেখা গেছে, একটা সময় অভিষেক এবং ঐশ্বরিয়াকে একসঙ্গে থাকার জন্য বোঝানোও হয়েছিল। ঐশ্বরিয়া তার এনগেজমেন্ট নিয়ে কথা বলেছিলেন। ভিডিওটি নতুন করে আবার ভাইরাল হয়েছে এবং ভক্তরা অভিনেত্রীর সরলতার প্রশংসাও করেছেন।

- Advertisement -

বচ্চন বধূ বাগদান সম্পর্কে কথা বলতে গিয়ে বলেন, আমি এমন কি জানতাম না যে বাগদান বলে কিছু আছে, আমরা দক্ষিণ ভারতীয়। হঠাৎ তাদের বাড়ি থেকে আমাদের কাছে ফোন আসে। আমার বাবা শহরের বাইরে ছিলেন সেই সময় এবং আমরা এখানে ছিলাম। বাবার তখনও আসতে একটা দিন সময় লাগবে। তাই পা (অমিতাভ বচ্চন) এবং বাকি সবাই চলে আসে।

তিনি বলেন, অভিষেক এমন একজন যে আমি তাকে থামাতেও পারিনি। সে বলল, আমরা তোমাদের বাড়ি আসছি। অভিষেকের এই কথা শুনে আর আমার রিঅ্যাকশন ছিল, ওহ মাই গড। তবে আমার বাবা সেই সময় শহরের বাইরে ছিলেন। মা এখানে, আমরা এখানে, তারা সবাই বাড়িতে এসেছে। একেবারে অন্যরকম একটা ব্যাপার। আমি যেন মুহূর্তেই কেমন হয়ে গিয়েছিলাম।

ঐশ্বরিয়া আরও বলেছেন, কীভাবে অভিষেক তাকে তার সঙ্গে বাড়িতে আসতে বলেছিলেন। সেদিন আমার বাড়ি এসেই অভিষেক বলেছিল চলো বাড়ি যাই। এবং আমার মনে হয়েছিল এটা কি এনগেজমেন্ট হয়ে গেল? বিরল এই ভিডিওতে ঐশ্বরিয়াকে তার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে দেখা গিয়েছে। ভক্তরা সত্যিই ঐশ্বরিয়া রাইয়ের এই দিকটি পছন্দ করেছেন।

বচ্চন পরিবারের কোনো বিষয় নিয়ে চর্চা যে সাংঘাতিক, এই বিষয়ে কোনো সন্দেহ নেই। তবে একটা কথা ঠিক যে মেয়ে আরাধ্যা নাকি অমিতাভ বচ্চন, ঠিক কোন কারণে টিকে রয়েছে সম্পর্ক, তা সত্যিই অজানা।

- Advertisement -

Related Articles

Latest Articles