7.9 C
Toronto
শুক্রবার, মার্চ ১, ২০২৪

নেত্রীকে দেখতে গাছের ডালে কিশোর, মোবাইলে ছবি তুললেন প্রধানমন্ত্রী

নেত্রীকে দেখতে গাছের ডালে কিশোর, মোবাইলে ছবি তুললেন প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী নিজের মোবাইলে গাছে ওঠা কিশোরদের ছবি ধারন করেন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কানায় কানায় পূর্ণ ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভার মাঠ। শনিবার সকাল থেকেই টুঙ্গিপাড়াসহ আশেপাশের এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা জনসভাস্থল শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ মাঠে আসতে শুরু করেন।

নেতাকর্মী ছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দূর থেকে হলেও এক পলক দেখতে ভিড় করেন কিশোর থেকে শুরু করে বয়জেষ্ঠ্যরাও। তাই সকাল সোয়া ৯টার মধ্যেই সভাস্থল জনসমুদ্রে পরিণত হয়।

- Advertisement -

এদিন বেলা সোয়া ১১টায় জনসভার মঞ্চে ওঠেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় উপস্থিত জনতার অভিবাদনের জবাব দিয়ে এবং মঞ্চে উপস্থিত নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে আসন গ্রহণ করেন প্রধানমন্ত্রী।

কিছুক্ষণ পর টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। এ সময় দেখা যায়, কয়েকজন কিশোর প্রধানমন্ত্রীকে এক নজর দেখার জন্য দূরবর্তী একটি গাছের মগডালে উঠে বসেছে। তখন প্রধানমন্ত্রী নিজের মোবাইলে সেই ছবি ধারন করেন। এরপর ধারনকৃত সেই ছবি আবার টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতিকে হাস্যোজ্জ্বল মুখে দেখান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের বলেন, প্রিয় নেত্রীকে দেখতে কয়েকজন কিশোর গাছের মগডালে উঠে বসেছিল। বিষয়টি দেখে প্রধানমন্ত্রী মঞ্চে বসেই নিজের মোবাইলে জুম করে তাদের ছবি তোলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছিল। তাকে এক পলক দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ জনসভাস্থলে এসেছেন। প্রধানমন্ত্রীও অনেকদিন পর নিজের এলাকার মানুষকে দেখে খুবই আনন্দিত ও উদ্বেলিত ছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles