20.9 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

রাজ রিপা-শিশিরের বিয়ে, পরিবারের আপত্তি

রাজ রিপা-শিশিরের বিয়ে, পরিবারের আপত্তি

ঢাকাই সিনেমার নবাগত নায়িকা রাজ রিপা। অভিনয়ে নাম লেখানর আগে জাতীয় ব্যাডমিন্টন দলের (অনূর্ধ্ব-১৮) সদস্য ছিলেন তিনি। খুলনা বিভাগে চ্যাম্পিয়নও হয়েছিলেন তিনি। কিন্তু ব্যাডমিন্টনকে বিদায় জানিয়ে চলচ্চিত্রে ক্যারিয়ার গড়ার লড়াই করছেন। অন্যদিকে শোবিজের নতুন মুখ শিশির সরদার। সিনেমা-নাটকে কাজ করছেন নিয়োমিত।

- Advertisement -

দীর্ঘদিন প্রেমের পর রাজ রিপা ও শিশির বিয়ে করতে যাচ্ছেন। তবে রয়েছে পরিবারের আপত্তি। সম্প্রতি এমনই একটি দৃশ্যে অভিনয় করেছেন তারা। একটি সিরিয়াল নাটকে তাদের প্রেম, বিয়ে নিয়ে নানা ঝামেলা দিক ফুটে উঠবে। নাকটটি পরিচালনা করছেন মাইনুল হাসান খোকন।

এদিকে রিপা ও শিশিরকে নিয়ে প্রায়ই শোবিজে নানা গুঞ্জন শোনা যায়। সম্প্রতি শোনা যাচ্ছে যে বেশ চুটিয়ে প্রেম করছেন তারা। বিষয়টি নিয়ে রাজ রিপা বলেন, আসলে শিশিররের সঙ্গে আমার শুধুই বন্ধুত্ব। প্রায় সময়ই ওকে নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে যাই। যার কারণে আসলে অনেকেই ভাবেন যে আমাদের আমাদের মাঝে সম্পর্ক আছে। হ্যাঁ অবশ্যই সম্পর্ক আছে তবে তা শুধুই বন্ধুত্বের।

এদিকে রাজ রিপা অভিনীত ‘ময়না’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। নতুন বছর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জানিয়ে রাজ রিপা বলেন, এটি নারীকেন্দ্রিক গল্পের সিনেমা। জাজের ব্যানারে নায়িকা হিসেবে আমার প্রথম সিনেমা। চ্যালেঞ্জিং একটি চরিত্র। একটা মেয়ের সংগ্রামী গল্প দর্শক পর্দায় দেখতে পাবেন। আশা করি, সিনেমাটি সবার মন ছুঁয়ে যাবে।

আলিম উল্লাহ খোকন প্রযোজিত সিনেমাটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা মনজুরুল ইসলাম মেঘ। আরজু-রাজ রিপা ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে পর্দায় হাজির হবেন আমান রেজা, নাদের চৌধুরী, সুব্রত, অনেকে।

সূত্র : আরটিভি

- Advertisement -

Related Articles

Latest Articles