18.5 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

রণবীরের সঙ্গে অন্তরঙ্গ হয়ে আলোচনায়, ‘আশিকি-থ্রি’তে অভিনয় করবেন সেই তৃপ্তি

রণবীরের সঙ্গে অন্তরঙ্গ হয়ে আলোচনায়, ‘আশিকি-থ্রি’তে অভিনয় করবেন সেই তৃপ্তি
<br >তৃপ্তি ডিমরি ছবি সংগৃহীত

অনেক দিন আগেই নির্মাণের ঘোষণা দেওয়া হয়েছিল ‘আশিকি-থ্রি’ ছবি। কিন্তু কে থাকছেন এ ছবির প্রধান দুই চরিত্রে, তা নিয়ে নির্মাতারা মুখ খোলেননি। যে কারণে ছবির অভিনেতা-অভিনেত্রী নিয়ে দর্শকের মাঝে অনেক দিন ধরেই চলছিল জল্পনাকল্পনা। সেই জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে ছবির প্রযোজনা সূত্র জানিয়ে দিল, ‘আশিকি-থ্রি’ ছবিতে থাকছেন তৃপ্তি ডিমরি। তাঁর বিপরীতে দেখা যাবে অভিনেতা কার্তিক আরিয়ানকে।

খবরটি অনেকের কাছেই চমকে যাওয়ার মতো। কেননা ‘আশিকি’ নিয়ে সিনেমাপ্রেমীদের যে আগ্রহ, তা এ জুটি কতটা পূরণ করতে পারবে সেই প্রশ্ন থেকেই যায়। তবে নির্মাতারা আশাবাদী। কারণ কার্তিক এরই মধ্যে বলিউডে নিজের অবস্থান শক্ত করে নিয়েছেন।

- Advertisement -

তৃপ্তিকে নিয়ে দর্শকের কৌতূহলের শেষ নেই। ‘অ্যানিম্যাল’– এই একটি ছবি পুরোপুরি বদলে দিয়েছে অভিনেত্রী তৃপ্তি ডিমরির ক্যারিয়ার। দর্শক প্রশংসার পাশাপাশি পেয়েছেন ‘জাতীয় ক্রাশ’ খেতাব, যা এতদিন ছিল দক্ষিণ ভারতীয় অভিনেত্রী রাশমিকা মান্দানার দখলে। অথচ ‘অ্যানিম্যাল’ ছবির প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করে রাশমিকা যতটা না আলোচনায় এসেছেন, তার চেয়ে বেশি শোরগোল তৃপ্তিকে নিয়ে। সেটাকেই পুঁজি করে নির্মাতা ছুটছেন তৃপ্তির কাছে। ‘আশিকি’ ফ্যাঞ্চাইজির নতুন ছবির জন্য তাই তৃপ্তিকে নির্বাচন করা বলে উল্লেখ করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

আরও জানিয়েছে, ‘আশিকি-থ্রি’ পরিচালনার দায়িত্বভার সামলাবেন অনুরাগ বসু। সঙ্গে থাকছেন সংগীত পরিচালক প্রীতম। এরই মধ্যে ছবিটি নিয়ে অভিনেতা কার্তিক আরিয়ান সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন। লিখেছেন, ‘একটি দারুণ ছবি হতে চলেছে। অনুরাগ বসুর সঙ্গে এটিই আমার প্রথম কাজ। তখনই জানা গিয়েছিল, এই ছবির জন্য নায়িকার খোঁজ চলছে। নাম এসেছিল দীপিকা পাড়ুকোনেরও। তবে সব নায়িকাকে সরিয়ে এই ছবিতে জায়গা করে নিচ্ছেন তৃপ্তি।’ এ বিষয়ে তৃপ্তি এখনও তাঁর মন্তব্য তুলে ধরেননি। তবে নির্মাতা সূত্রে জানা গেছে, ছবিটি নিয়ে এ অভিনেত্রী উচ্ছ্বসিত। এই ফ্যাঞ্চাইজির আগের ছবিগুলো এই অভিনেত্রীকে মুগ্ধ করেছে বলেও জানিয়েছেন। একই সঙ্গে বলেছেন, ‘দর্শক হিসেবে যে ছবিটি ভীষণ পছন্দের, সেই ছবির নতুন কিস্তিতে অভিনেত্রী হিসেবে যুক্ত হতে পারাটা অন্যরকম আনন্দের।’ অভিনেতা-অভিনেত্রী চূড়ান্ত হলেও ছবির শুটিং কবে শুরু হবে তা নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান এখনও ঘোষণা দেয়নি। তবে এটুকু আভাস দিয়েছে নতুন বছরের প্রথম ভাগেই শুরু হবে ‘আশিকি-থ্রি’র নির্মাণ।

১৯৯০ সালে মুক্তি পেয়েছিল ‘আশিকি’ ছবিটি। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছিলেন রাহুল রায় ও অনু আগরওয়াল। তরুণ দুই অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে ছবি নির্মাণ করা হলেও তা দর্শকের মাঝে দারুণ আলোড়ন সৃষ্টি করেছিল। এরপর ২০১৩ সালে নির্মাণ করা হয় ‘আশিকি’র সিকুয়েল। ১৩ বছর পর কোনো বলিউড ছবির সিকুয়েল নির্মাণের নজির এর আগে খুব একটা দেখা যায়নি। তাই ছবিটি দর্শক মনোযোগ কাড়বে কিনা, তা নিয়ে অনেকে সংশয়ে ছিলেন। তবে সেই সংশয় কেটে গিয়েছিল অল্প সময়ের ব্যবধানে ছবিটি দর্শকের মাঝে সাড়া ফেলায়। শুধু তাই নয়, ‘আশিকি-টু’ ছবিতে অভিনয় করে শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুরও কুড়িয়েছিলেন দর্শক প্রশংসা। এবার দেখার অপেক্ষা কার্তিক আরিয়ান ও তৃপ্তি ডিমরি জুটিকে দর্শক কীভাবে গ্রহণ করেন।

- Advertisement -

Related Articles

Latest Articles